গাংনীতে করোনা সংক্রমণ প্রতিরোধে ঢিলেঢালা লকডাউন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:58 PM, 26 June 2021

করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে ১৫ দিনের কঠোর লক ডাউনের আওতায় রাখার ঘোষনা দেয়া হয়েছে।

সম্প্রতি মেহেরপুর জেলার সংক্রমিত রোগীর তালিকায় উদ্বেগজনক হারে রোগীর সংখ্যা বেড়ে যাওয়ায় জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান আগামী সোমবার ১৫ জুন থেকে ২৮ জুন পর্যন্ত ১৫ দিন লক ডাউন ঘোষনা করেছেন।

উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম ও স্থানীয় জনপ্রতিনিধি গণ্যমান্য ব্যক্তিবর্গ বাড়ী বাড়ী গিয়ে করোনা সংক্রমিত পরিবারের সদস্যদের বাড়ীর বাইরে না যেতে পরামর্শ দিচ্ছেন। স্বাস্থ্য বিধি চলা ফেরা ও মাস্ক ব্যবহারের উপর জোর দেয়া হলেও কার্যত কোন লক ডাউন দেখা যাচ্ছে না।

গাংনীতে ঢিলেঢালা লকডাউন চলছে। হাটে বাজারে ,সড়কে প্রচুর যানবাহন লোকজন চলাফেরা করছে। প্রশাসন কঠোর ভূমিকা রাখলেও কেউ যেন সরকারী বিধিনিষেধ মানছে না। লক ডাউন চলাকালীন সময়েও গো-হাট ও হাট বাজার খোলা রয়েছে। হাজার হাজার মানুষ রাস্তায় চলাফেরা করছে।

এ ব্যপারে গাংনী উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী খানম জানান, আমরা স্বাস্থ্য বিধি মেনে চলা, মাস্ক ব্যবহার নিশ্চিত করতে এবং সরকারী বিধিনিষেধ মানতে জন সচেতনতা সৃষ্টির লক্ষে প্রথমত কাজ করছি। পরবর্তীতে আইন অমান্য কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :