গাংনীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন।ধানখোলা ইউপিতে নৌকার মাঝি হলেন জনপ্রিয় নেতা আব্দুর রাজ্জাক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:38 PM, 25 October 2021

মেহেরপুরের গাংনীতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ধানখোলা ইউনিয়নবাসী বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রতীক নৌকার মনোনীত প্রার্থী , নৌকার দক্ষ মাঝি, যুব সমাজের অহংকার আব্দুর রাজ্জাককে আবারও চেয়ারম্যান হিসাবে পেতে চাই।

উপজেলার ৮নং ধানখোলা ইউপি নির্বাচনে আওয়ামীলীগ পরিবারের সন্তান,যুব সম্প্রদায়ের অহংকার,আওয়ামীলীগের দুর্দিনের আপোষহীন নেতা,ধানখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক,সাবেক চেয়ারম্যান,রাজপথের সাহসী সৈনিক, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার আস্থাভাজন নেতা,ছাত্র জীবন থেকে একজন ত্যাগী নেতা হিসাবে ইউনিয়ন আওয়ামীলীগকে সুসংগঠিত করে রেখেছেন সেই জনপ্রিয় নেতা আব্দুর রাজ্জাক দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসাবে আবারও নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করতে যাচ্ছেন।

যিনি গাংনী উপজেলার চিৎলা গ্রামের ঐতিহ্যবাহী আওয়ামীলীগ পরিবারের গর্বিত সন্তান।পরিবারের কৃতি সন্তান হিসাবে আব্দুর রাজ্জাক নিপীড়িত বঞ্চিত অসহায় জনগণের অধিকার আদায়ে কাঙ্খিত সেবা দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

ইউনিয়ন আওয়ামীলীগ তথা জনগণের প্রত্যাশা পূরণ করতে জনগণের আশা আকাঙ্খার প্রতীক হিসাবে ইতোমধ্যেই তিনি দলীয় প্রার্থী হিসাবে মনোনীত হয়েছেন। এই নির্বাচনে উপজেলার ৮ নং ধানখোলা ইউনিয়ন পরিষদের চিৎলা গ্রামের ঐতিহ্যবাহী পরিবারের সন্তান সৎ,যোগ্য জনপ্রিয় (জনপ্রতিনিধি) চেয়ারম্যান প্রার্থী হিসাবে যুব সমাজের গর্ব,অহংকার,গরীব ,অসহায়, দুঃখী মানুষের বন্ধু, বিপদে যিনি পাশে থাকেন , উন্নয়নের রুপকার,জনগণের চোখের মনি আব্দুর রাজ্জাক নেতা কর্মী সমর্থকদের প্রত্যাশা পূরণে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন। গাংনী উপজেলার ধানখোলা ইউনিয়নের তার নিজ বাড়ীর আঙ্গিনায় নির্বাচনী কার্যালয়ে লোকজনের সাথে আলাপকালে আব্দুর রাজ্জাকের ব্যাপক সর্মথন ও জনপ্রিয়তার কথা জানা গেছে।তিনি ইতোমধ্যেই নেতা কর্মীদের সাথে নিয়ে ব্যাপক নির্বাচনী মতবিনিময় অব্যাহত রেখেছেন।

এসময় জনপ্রিয় নেতা আব্দুর রাজ্জাকের সাথে অসংখ্য নেতা-কর্মী,সমর্থক, শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন। আব্দুর রাজ্জাকের নির্বাচনী কার্যালয়ে প্রতিদিনই সকাল থেকে মধ্য রাত অবধি হাজার হাজার নেতা কর্মী সমর্থক মতবিনিময় করে যাচ্ছেন।

স্বাধীনতার স্বপক্ষের শক্তি আওয়ামীলীগের প্রার্থীকে জয়লাভ করাতে ইউপির প্রতিটি গ্রাম মহল্লায় তার সমর্থনে যেন গণজোয়ার সৃষ্টি হয়েছে। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক বলেন,আমি জনগণের ভালবাসায় সিক্ত।জনগণ আমার পাশে আছে।আমি ধানখোলা ইউনিয়নকে মাদকমুক্ত,সন্ত্রাসমুক্ত,উন্নয়ন মুখী একটি মডেল ইউনিয়ন গড়তে আপ্রাণ চেষ্টা করবো। আমি জয়লাভ করবো ইনসাল্লাহ।

আপনার মতামত লিখুন :