গাংনীতে অভিযোগ তুলে নিতে বাদীকে মারধর

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:29 PM, 08 April 2022

মেহেরপুরের গাংনী পৌরসভার পশ্চিম মালসাদহ গ্রামে পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষদের বিরুদ্ধে প্রাণনাশের হুমকি প্রদান ও মারধরের অভিযোগ উঠেছে। এনিয়ে নানা হয়রানির শিকার জয়নাল আবেদীন সুবিচার পেতে গাংনী থানায় অভিযোগ দিয়ে এখন বেকায়দায়।

শুক্রবার সকাল ৯ টার সময় মামলা তুলে নিতে বাদি জয়নাল আবেদীনকে কিল, লাথি, ঘুষিসহ বেধড়ক মারপিট করেছে বলে প্রতিপক্ষ ও দালাল চক্ররা। স্থানীয়রা উদ্ধার মারাত্মক আহত জয়নাল আবেদীনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, গাংনী পৌরসভার পশ্চিম মালসাদহ গ্রামের মৃত আব্দুস সাত্তার শেখের সম্পত্তি ওয়ারিশ সূত্রে তার ছেলে মেয়েরা মালিক। বাবার ২৭ শতক জমি ভূলক্রমে জয়নাল আবেদীনের বোনের নামে রেকর্ড হয়ে যায়। উক্ত জমি জয়নাল আবেদীন তার বোনের কাছে ফেরত চাইলে বোন ফেরত দিতে রাজী হয়। সে মোতাবেক সাবরেজিষ্ট্রী অফিসে এসে দলিল সম্পাদন হওয়ার কথা। কিন্তু গ্রামের কতিপয় দালাল চক্র জয়নালের বোনকে ম্যানেজ করার কথা বলে ১৬ ফেব্রুয়ারি জয়নাল আবেদীনের নিকট থেকে ১ লাখ টাকা নিয়ে জমি ফেরত দেয়ার কথা। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও সেই টাকা ফেরত দিতে গড়িমসি করছে। টাকা না পেয়ে গাংনী থানায় অভিযোগ করেন জয়নাল আবেদীন।

শুক্রবার থানায় সালিস মিমাংসার মাধ্যমে টাকা ফেরত দেয়ার কথা ছিল। এদিকে থানায় যাওয়ার আগেই জয়নাল আবেদীনের বাড়ি থেকে টেনে বের করে বেধড়ক মারপিট করে দালাল চক্র। এ সময় মামলা তুলে নিতে হুমকি দেয়।

আপনার মতামত লিখুন :