গাংনীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুরের সাহায্যে চেয়ারম্যান সোহেল আহমেদ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:40 PM, 08 March 2023

মেহেরপুরের গাংনীর চর গোয়াল গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুর আতিয়ার রহমান ও সাহাদুল ইসলামের পাশে দাড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ। বুধবার(০৮ মার্চ) সকালে ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করে তাদের আর্থিক সহযোগিতা প্রদান করেন।চেয়ারম্যান সোহেল আহমেদ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে সকালে ক্ষতিগ্রস্ত পরিবারের বসতবাড়ি পরিদর্শন করেছি। আমার ব্যক্তিগত উদ্যোগে তাদের আর্থিক সহযোগিতা করা হয়েছে। তাদের জন্য সরকারিভাবে সহযোগিতার জন্য উপজেলা নির্বাহী অফিসার ও জেলা প্রশাসক বরাবর সাহায্যে চাইবো।

ক্ষতিগ্রস্ত আতিয়ার রহমান বলেন, আমি বর্তমানে খোলা আকাশের নিচে স্ত্রী-সন্তান নিয়ে বসবাস করছি। সন্তানদের মুখে দুমুঠো ভাত তুলে দেওয়ার মত অবস্থা আমার নেই। সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য তিনি আহ্বান জানান। সেইসাথে চেয়ারম্যান সোহেল আহমেদ সহযোগিতা করায় তাকে ধন্যবাদ জানান।

উল্লখ্য, গতকাল মঙ্গলবার(০৭ মার্চ) রাত আটটার দিকে গোয়াল ঘরের মশার কয়েল থেকে আগুন লেগে বসতবাড়ি পুড়ে ছাই হয়ে যায় আতিয়ার রহমানের। আতিয়ার ও সাহাদুল মটমুড়া ইউনিয়নের চর গোয়াল গ্রামের পাইক পাড়ার সামসুদ্দিনের ছেলে।

আপনার মতামত লিখুন :