কাজ না করেই বেতন নেওয়ার অভিযোগ!

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:26 PM, 17 April 2022

মেহেরপুর জেলার গাংনী উপজেলার ধানখোলা ইউপিতে অবস্থিত বিএডিসির চিৎলা ভিত্তি পাট বীজ খামারের রাত্রীকালিন পাহারাদারের বিরুদ্ধে রাতে ডিউটি না করেই বেতন নেওয়ার অভিযোগ উঠেছে। খামারের দক্ষিণ ব্লকে গভীর নলকূপের দিকে দীর্ঘদিন যাবত ডিউটি না করেই প্রতিমাসে শ্রমিকের বেতন নেন রাত্রীকালিন পাহারাদার চিৎলা গ্রামের আব্দুস সাত্তার।
সরোজমিনে গিয়ে দেখা গেছে, খামারের দক্ষিণ ব্লকে গভীর নলকূপের আশেপাশে কোনো পাহারা নেই। অনেক খোঁজাখুঁজি করে কাউকে না পেয়ে পরে পাহারাদার আব্দুস সাত্তার এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন আমি উক্ত খামারের একসময় শ্রমিক ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম। তাই রাত্রে পাহারা দেওয়ার কোনো প্রয়োজন আছে বলে আমি মনে করি না। সাংবাদিকরা পারলে আমার বিরুদ্ধে যা খুশি তা লিখতে পারে, এতে আমার কোন অসুবিধা নেই।
চিৎলা ভিত্তি পাট বীজ খামারের দক্ষিণ ব্লকের ইনচার্জ উপসহকারী পরিচালক হুমায়ন কবির বলেন, এরা স্থানীয় লোক এদের বিরুদ্ধে আমরা কিছু বলতে পারি না। তাছাড়া আমরা বাইরে থেকে চাকরি করতে এসে কোনো ব্যবস্থা নিতে পারিনা এবং বিষয়টি আমার জানা ছিলো না।
চিৎলা ভিত্তিপাট বীজ খামারের যুগ্ম পরিচালক রেজাউল হুদা বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। তদন্ত করে এর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে এবং এবিষয়ে তিনি নিউজ না করার জন্য অনুরোধ করেন।

সূত্রঃসময়ের সমীকরণ।

আপনার মতামত লিখুন :