অনলাইন বিতর্ক প্রতিযোগিতায় এনসিটিএফ মেহেরপুর চ্যাম্পিয়ন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:26 PM, 16 July 2021

ন্যাশনাল চিলড্রেনস ট্রাস্কফোর্স এনসিটিএফ এর অনলাইন প্রতিভা পুরস্কারের আকর্ষনীয় ইভেন্ট অনলাইন বিতর্ক প্রতিযোগিতায় মেহেরপুর জেলা এনসিটিএফ চ্যাম্পিয়ন হয়েছে।

এনসিটিএফ বাগেরহাটের আয়োজনে গতকাল বৃহস্পতিবার রাত নয়টার দিকে অনলাইন এর মাধ্যমে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় যেখানে মেহেরপুর জেলা এনসিটিএফ’র প্রতিপক্ষ হিসেবে ছিলেন ঠাকুরগাঁও জেলা এনসিটিএফ। এনসিটিএফ অনলাইন প্রতিভা পুরস্কার প্রতিযোগিতা সমাপনী অনুষ্ঠানে মেহেরপুর জেলা এনসিটিএফ কে চ্যাম্পিয়ন ও ঠাকুরগাঁও জেলা এনসিটিএফ কে রানারআপ ঘোষণা করা হয়।

গত ২৫ জুন শুরু হওয়া অনলাইন বিতর্ক প্রতিযোগিতায় ১৫ টি জেলা কে পরাজিত করে মেহেরপুর জেলা এনসিটিএফ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। অনলাইন বিতর্ক প্রতিযোগিতায় ফাইনালের মেহেরপুরে অংশগ্রহণ করেন মেহেরপুর সদর উপজেলা এনসিটিএফ এর সভাপতি টিম লিডার মুশফিকুর রহমান রিয়াদ, প্রথম বক্তা নাফিজা রেজা ও দ্বিতীয় বক্তা ফারিয়া আফরিন এলিসা। ঠাকুরগাঁও জেলা এনসিটিএফ এর হয়ে বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন দলনেতা উম্মে জাকিয়া, প্রথম বক্তা মুন্নাজা সরকার, দ্বিতীয় বক্তা জারিন তাসনিয়া।

সেভ দ্য চিলড্রেনের মেহেরপুর জেলা ভলেন্টিয়ার এস এম আব্দুল মান্নাফ বলেন, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব কালে শিশুরা ঘর থেকে বের হতে না পারায় ঘরে বসে তাদের মানসিক বিকাশে ও সৃজনশীল দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে, সেভ দ্য চিলড্রেন ও হ্যাপি ড্রিমস ফাউন্ডেশনের সহযোগিতায়, এনসিটিএফ এর বিভিন্ন জেলার আয়োজনে করা হয়েছে অনলাইন প্রতিভা পুরস্কার প্রতিযোগিতা। এই প্রতিযোগিতার সবচেয়ে জনপ্রিয় অনলাইন বিতর্ক প্রতিযোগিতা। উল্লেখ্য, এনসিটিএফ জাতীয় পর্যায়ের একটি শিশু সংগঠন যা শিশুদের দ্বারা গঠিত ও পরিচালিত এবং এই সংগঠনের মূল লক্ষ্য শিশুদের অধিকার আদায়।

 

আপনার মতামত লিখুন :