গাংনীতে পৌর আওয়ামী লীগের আয়োজনে আনারুল ইসলাম বাবুর মোটরসাইকেল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাংনীতে পৌর আওয়ামী লীগের আয়োজনে আনারুল ইসলাম বাবুর মোটরসাইকেল র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

মেহেরপুরের গাংনী পৌর আওয়ামী লীগের উদ্যোগে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুর আয়োজনে মোটর সাইকেল র‌্যালী ও সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার (২৯নভেম্বর) বিকেলে আনারুল ইসলাম বাবুর নিজেস্ব কার্যালয়ের সামনে থেকে মোটরসাইকেল শোডাউন শুরু হয়। পৌর শহরের ৯টি ওয়ার্ডের প্রতিটি মহল্লায় শোডাউন শেষে সন্ধ্যায় গাংনী বাজার বাসস্ট্যান্ডের শহীদ রেজাউল চত্বরে পৌছলে এক সংক্ষিপ্ত সমাবেশ করেন।

পৌর আওয়মী লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক আসিফ ইকবাল অনিকের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের কৃষি বিষযক সম্পাদক ফজলুল হক, গাংনী পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ফিরোজ আহম্মদ,তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সৈয়দ ওমর আলি টাপু,গাংনী পৌর সেচ্ছসেবকলীগের যুগ্ন আহবায়ক ইনামুল হক, গাংনী পৌর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার আহমদ রবিনসহ স্থানীয় নেতা কর্মীবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, আওয়মী লীগ একটি বৃহৎ সংগঠন এ দলে অনেক মনোনয়ন প্রত্যাশী থাকতে পারে। তবে দল যাকে যোগ্য মনে করবে তাকেই নৌকা প্রতীকে দেবে বলে আমরা বিশ্বাস করি। তবে যারা বাটপার মিথ্যাবাদী সুবিধাবাদী বিতর্কিত কোন লোককে নৌকা প্রতীক দিলে আমরা তাকে সহযোগিতা করতে পারবনা। বক্তারা আরো বলেন, এর আগে যতগুলো নির্বাচন হয়েছে পৌর আওয়ামী লীগ তার প্রত্যেকটি নির্বাচনে সফলতা দেখিয়েছে।

তাই আগামীতেও পৌরসভার নির্বাচনে নৌকার প্রতীকের প্রর্থীকে বিজয়ী করতে সক্ষম হবে। এসময় বক্তারা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবুকে এবারের নৌকার মনোনয়ন প্রত্যাশী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে তার জন্য দোয়া ও সহযোগিতা কামনা করেন। বক্তব্যে আনারুল ইসলাম বাবু বলেন, মানুষের সেবা করতে গিয়ে করোনা কালিন সময় আমি নিজেও করোনা আক্রান্ত হয়েছি। তবুও আমার নেতা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক এর নির্দেশে মানুষের পাশে দাড়িয়েছি কর্মহীন মানুষদের মাঝে জননেত্রী শেখ হাসিনার খাদ্য সহায়তা তুলে দিয়েছি।

আমি আওয়ামী লীগের আদর্শে রাজনীতি করি তাই আমি মানুষের সেবা করি। এই সেবা আব্যাহত রাখতে আগামী পৌর নির্বাচনে আমি একজন মনোনয়ন প্রত্যাশী যদি নৌকা প্রতীক নেত্রী আমাকে দেয় তবে ভোট করব অন্য কেউ পেলে তাকে আমরা সহযোগিতা করব।

গাংনী উপজেলা রাজনীতি