ভালোবাসা দিবসে সুমনা রহমানের গানের এ্যালবাম ‘আসবো ফিরে’

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:54 AM, 09 February 2021

বছর যায়। বছর আসে। কত রঙ বদলায়। বিবর্ণ হয়। কিন্তু ভালোবাসার অদৃশ্য অনুভ‚তি, ইচ্ছা সবই অধরা হয়ে থাকে। স্পর্শ করা যায় না। মনের অনুভবের শীতল অংশকে শুধু ছুঁয়ে যায় মাত্র।

ভালোবাসা অর্থ উৎসর্গ করা। নিজের সবকিছু ভাগাভাগি করার মধ্যেই ভালোবাসার সর্বসুখ। ভালোবাসা প্রতিমুহুর্তের প্রতিদিনের। তারপরও ১৪ ফেব্রæয়ারি এলে একটু ভিন্নভাবে ভালোবাসার প্রকাশ ঘটাতে নানা আয়োজনে নানাভাবে ব্যস্ত হই সবাই। এটাও এক অর্থে ভালোবাসার প্রতি প্রগাঢ় ভালোবাসা।

তাই এই ভালোবাসা দিবসকে সামনে রেখে এবার শিল্পী সুমনা রহমানের নতুন গানের এ্যালবাম ‘আসবো ফিরে’ বের হচ্ছে। দেশের জনপ্রিয় বর্ণ প্রডাকশনস্ থেকে বের হওয়া এই গানের কথা লিখেছেন উদীয়মান গীতিকার ও সাংবাদিক জয়ন্ত কর্মকার আর সুর ও সংগীত পরিচালনা করেছেন সংগীত জগতের প্রিয় মুখ বর্ণ চক্রবর্তী।

গানটি ১০ ফেব্রæয়ারি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হলেও ভালোবাসা দিবস উপলক্ষে ১৪ ফেব্রæয়ারি থেকে আনুষ্ঠানিকভাবে হিউজ টিভির ব্যানারে ইউটিউব চ্যানেলে প্রচারিত হবে।
আসলে ভালোবাসা ভালোর পূঁজারী। সে জাতপাত, বর্ণ, রঙ দেখেনা। প্রিয় মানুষের ভালো কিছুই তার গুণবিচারী। তবে এই ভালোবাসার মর্মার্থ ছড়িয়ে পড়–ক সর্বত্র। মা, মাটি, জীব, বৈচিত্র, প্রকৃতি সবকিছুই প্রিয়জন প্রিয়বস্তু হয়ে উঠুক ভালোবাসার মানুষের কাছে। এই ভালোবাসার রঙ ছড়িয়ে পড়–ক বছরের সবদিন।

তারপরও ফাল্গুন এলে ১৪ ফেব্রæয়ারি মনে করিয়ে দেয় প্রতিদিনের ভালোবাসার মানুষটিকে একটু অন্যভাবে ভালোবাসার। অনেকে এই দিনে ভালোবাসার মানুষকে খুশি করতে কত ভাবনায় না ভাবেন। এবার কোভিট-১৯ আমাদের ভালোবাসা দিবসের সেই আনন্দে কিছুটা ছেদ টানলেও বাঁধা হয়ে দাঁড়াতে পারবে না। তাই এই দিনটি মধুর করতে আপনার স্বপ্নের মানুষকে নিজের মনের অনুভ‚তি জানাতে আজ ইন্টারনেটযুক্ত আপনার হাতের স্মার্টফোনটিই যথেষ্ট।

আপনি ১৪ ফেব্রæয়ারি শিল্পী সুমনা রহমানের ভালোবাসার গান ‘আসবো ফিরে’ নিজে শুনুন, সেইসাথে ভালোবাসার মানুষকেও গানটি শেয়ার করে ভাগাভাগি করে নিন একে অপরের অনুভবে অনুভ‚তিতে।

শিল্পী সুমনা রহমান ঢাকার মেয়ে হলেও বৈবাহিক সূত্রে মেহেরপুরে বসবাস। ২০১৯ এ সুমনা রহমান ৩০ হাজার প্রতিযোগিকে পিছনে ফেলে সিলন সুপার সিঙ্গার রিয়েলিটি শো’তে রানার্স আপ হয়ে দেশের সংগীত প্রেমী সকলের দৃষ্টি কেড়েছেন।

এর আগে বেঙ্গল ফাউন্ডেশন সহ একাধিক সংগীত রেকডিং প্রতিষ্ঠান থেকে তার গানের একাধিক এ্যালবাম বের হয়েছে। এখন তিনি নিয়মিতভাবে বিভিন্ন টেলিভিশনে সংগীত পরিবেশন করে সংগীত প্রিয়দের মন জয় করে চলেছেন।

আপনার মতামত লিখুন :