ক্রীড়া সংগঠক সৈয়দ এহসানুল কবীর আরিফের ইন্তেকাল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:14 AM, 05 December 2022

মেহেরপুর জেলা ক্রীড়া সংগঠনের সাবেক সহ-সভাপতি ও ক্রীড়া সংগঠক সৈয়দ এহসানুল কবীর আরিফ ইন্তেকাল করেছেন( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
সৈয়দ এহসানুল কবির আরিফ হৃদরোগ জনিত কারণে ঢাকা লালমাটিয়ার ইউরো বাংলা হার্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার রাত্রি ১০ টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬২ বছর। এহসানুল কবির আরিফ মেহেরপুর শহরের পুরাতন কাজি অফিস পাড়া (৮ নং ওয়ার্ড) এর মরহুম গোলাম কিবরিয়ার ছোট পুত্র সৈয়দ ।
মেহেরপুর জেলার একসময়ের প্রথিতযশা ক্রীড়াবিদ আরিফ পরবর্তীকালে সফল ক্রীড়া সংগঠক হিসেবে সুনাম অর্জন করেন। তিনি মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ছিলেন। ১৯৭৮ সালে তিনি পশ্চিম জার্মানি যান। সেখানে স্টুটগার্ট শহরে কর্মজীবনের পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। ৮০ দশকের শেষের দিকে তিনি দেশে ফিরে মৃত্যুর আগ পযন্ত মেহেরপুরের ক্রিড়া সংগঠক হিসাবে কাজ করছেন। এছাড়া তিনি ফ্রেন্ডস্ ফাউন্ডেশন, মেহেরপুর এর যুগ্ম সাধারণ সম্পাদক।
আজ সোমবার বাদ জোহর মেহেরপুর হোটেল বাজার জামে মসজিদে জানাজার নামজ শেষে চুয়াডাঙ্গা রোডস্থ মেহেরপুর পৌর কবরস্থানে তাকে সমহিত করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা, পাঁচ ভাই, এক বোন এবং আত্মীয়-পরিজন রেখে গেছেন। তাঁর মৃত্যুতে মেহেরপুরের বিভিন্ন ক্রিড়াবিদ, সামাজিক রাজনৈতিক ও সুধিজন গভীর শোক প্রকাশ করেছেন।

আপনার মতামত লিখুন :