গাংনীতে উর্মি হত্যায় স্বামী-শ্বশুর আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:46 PM, 09 September 2022

(ফলোআপ)ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষ ছাত্রী গৃহবধূ তাসনিম নিশাত উর্মি হত্যার ঘটনায় তার তার শশুর পদ্মা এন্টারপ্রাইজ স্বত্বাধিকারী হাশেম শাহ ও স্বামী আশফাকুজামান প্রিন্সকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার তাদের আটক করে।

উর্মীর পিতা গোলাম কিবরিয়ার অভিযোগ তাকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে ধামা চাপা দেয়া হচ্ছে। পুলিশ লাশ ময়না তদন্ত শেষে লাশ দাফনের জন্য অনুমতি দিয়েছে।

উর্মীর পিতা গোলাম কিবরিয়া জানান, গভীর রাতে বেয়াই হাসেম শাহ্ মোবাইল ফোনে জানান, মেয়ে উর্মী অসুস্থ হওয়ায় তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে। অসুস্থতার কারন জানতে চাইলে উর্মী ঘরের জানালার সাথে ফাঁস দিয়েছে বলে জানানো হয়। সংবাদ পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জানতে পারেন উর্মী অনেক আগেই মারা গেছে। উর্মীর শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে তাকে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেয়া হচ্ছে।

গাংনী থানা অফিসার ইনচার্জ ওসি আব্দুর রাজ্জাক জানান, লাশের ময়না তদন্ত শেষে গৃহবধুর পিতার গ্রামের বাড়ি চাদপুরে বাদ আসর নামাযের জানাযা শেষে গ্রামের গোরস্তানে দাফন করা হয়েছে। এঘটনায় গৃহবধুর পিতার লিখিত অভিযোগ পাওয়ায় তার স্বামী ও শশুরকে আটক করা হয়েছে।

 

আপনার মতামত লিখুন :