‌ মে‌হে‌রপু‌রে ছয়‌টি স্থা‌নে মানবতার দেওয়াল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:32 PM, 08 January 2021

প্রিয়াংকা হালদার : আজ ৭ই জানুয়ারি ২০২০মেহেরপুরে মানবউন্নয়নমূলক ও সেচ্ছাসেবী সংগঠন বন্ধনের পক্ষ থেকে মানবতার দেওয়াল উদ্বোধন করা হয়ছে। যার প্রতিপাদ্য মুলমন্ত্র “আপনার প্রয়োজনীয় শীত বস্ত্র নিয়ে যান ”
এবং
“আপনার অপ্রয়োজনীয় বস্ত্র দিয়ে যান ”
এসময় সেখানে উপস্থিত ছিলেন বন্ধনের উপদেষ্টা সদস্য মো রাজন, বন্ধনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ হুমায়ূন কবির হিমেল, সহসভাপতি শাকিল কেন্দ্রীয় কমিটি বন্ধন, এবং ভার্চুয়াল যোগাযোগের মাধ্যমে উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক সম্পাদক প্রিয়াংকা হালদার কেন্দ্রীয় কমিটি বন্ধন,এবং শুধুমাত্র তাই আরো উপস্থিত ছিলেন বন্ধনের সদস্য মন্ডলী আকবর, সজিব সহ অনেকে ।
মেহেরপুর শহরের বিভিন্ন জায়গাতে ছয়টি স্থানে বন্ধনের পক্ষ থেকে দেওয়া হয়েছে মানবাতার দেওয়ালের স্টল। স্টলগুলো সবার জন্য উন্মুক্ত,নেই কোন লোকজন নেই কোন বাধা সকলেই পাচ্ছেন সেবাটি। শুধুমাত্র তাই নই “বন্ধন” সংগঠনটি বিভিন্ন প্রয়োজনে মানুষের পাশে দাড়ানোর ভিতরে অন্যতম হলো সেচ্ছায় রক্তদান কর্মসূচির মাধ্যমে ৩৫০০++ ব্যাগ সেচ্ছায় রক্তদান করেছেন। বিভিন্ন অসহায় মানুষের দিকে বাড়িয়ে দিয়েছে সাহায্যর হাত । তাই আপনি ও চাইলে সাহায্য করতে পারেন তাদেরকে। হয়তো আপনার একটুখানি সাহায্য একজন অসহায় মানুষের হাসির কারণ হবে। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হুমায়ূন কবির হিমেল এসময় জানান যে তিনি নিজের সাধ্যমতো মানুষের পাশে দাড়াবেন মানুষকে সেবা করে যাবেন। তিনি বর্তমানে ফেনী পলিটেকনিক ইন্সটিটিউটের ৬ষ্ঠ সেমিষ্টার ও ৩য় বর্ষের ছাত্র।

আপনার মতামত লিখুন :