হেলিকপ্টারে চড়ে থাইল্যান্ডে সংবর্ধনার সুযোগ পেলেন গাংনীর পরিবেশক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:37 PM, 13 February 2022

জাতীয় ভাবে রেইনবো পেইন্টস এর তৃতীয় পরিবেশক এর স্হান অর্জন করে হেলিকপ্টারে চড়ে ঢাকা ও থাইল্যান্ড গিয়ে সংবর্ধনা প্রাপ্তির সুযোগ পেলেন মেহেরপুরের গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ইউনিয়নের করমদী গ্রামের কৃতি সন্তান এ এস এম মাহবুবুল হক।
গাংনী উপজেলার ব্যস্ততম শহর বামুন্দী বাজারের মেসার্স হক মেশিনারিজ এন্ড হার্ডওয়ার স্টোরের সত্ত্বাধিকার হাজী মোজাম্মেল হকের ছেলে এ এস এম মাহবুবুল হক।
আজ রবিবার (১৩ ফেব্রুয়ারি), বেলা ১১ টার দিকে গাংনী উপজেলার করমদী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এক অনাড়ম্বর পরিবেশে সংবর্ধনা অনুষ্ঠান শেষে হেলিকপ্টারযোগে এ এস এম মাহবুবুল হক কে ঢাকা নিয়ে যাওয়া হয়।
করমদী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে ফুলের তোড়া দিয়ে তাকে সংবর্ধিত করেন তেঁতুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল হক, কাজীপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও করমদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. আলম হুসাইন, পরিবারের পক্ষ থেকে মাহবুবুল হকের চাচা মোহাম্মদ আলী, রেইনবো পেইন্টস কোম্পানির প্রতিনিধিবৃন্দ, মাহবুবুল হকের পিতা হাজী মোজাম্মেল হক।
এসময় করমদী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গ, করমদী ও আশেপাশের গ্রামের হাজার হাজার বিভিন্ন শ্রেণী পেশার নারী-পুরুষ, ছোট ছোট ছেলেমেয়েরা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
হেলিকপ্টার চড়ে ঢাকা ও থাইল্যান্ডে সংবর্ধনা দেওয়ার বিষয়ে তিনার অনুভূতি সম্পর্কে জানতে চাওয়া হলে, মাহবুবুল হক জানান, সারাদেশে রেইনবো পেইন্ট আরএফএল থেকে সর্বাধিক রং বিক্রির জন্য তিনি তৃতীয় স্হান অধিকার করেন। একারণেই রেইনবো পেইন্ট কর্তৃপক্ষ তিনাকে নিজ গ্রাম করমদী থেকে হেলিকপ্টারযোগে ঢাকা ও থাইল্যান্ড যাওয়ার সুযোগ করে দেয় এবং সেখানে তাকে সংবর্ধনা দেওয়া হবে। এতে তিনি অনেক খুশি এবং তার জন্য গৌরবের মনে করেন।
উল্লেখ্য, সকাল সাড়ে ১০ টার দিকে S-2 AFC একটি হেলিকপ্টার করমদী মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এসে পৌঁছায় এবং ১১ টার দিকে এ এস এম মাহবুবুল হক কে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ঢাকা পৌঁছনোর পর সংবর্ধনা ও থাইল্যান্ড পৌঁছানোর পরও তিনাকে সংবর্ধনা শেষে দেশে ফিরবেন বলে সূত্র মতে জানা যায়।
করমদী গ্রামে এই প্রথম কোন হেলিকপ্টার আসায় হাজার হাজার উৎসুক জনতা তা দেখার জন্য জড়ো হয়।
বামুন্দী বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স হক মেশিনারিজ এন্ড হার্ডওয়ার স্টোরের সত্ত্বাধিকার হাজী মোজাম্মেল হকের ছোট ছেলে এ এস এম মাহবুবুল হক হেলিকপ্টার চড়ে ঢাকা ও থাইল্যান্ড গিয়ে সংবর্ধনা প্রাপ্তিতে এলাকার সকলেই তিনাকে অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন। সকলে তিনার সাফল্য কামনা করেন।

আপনার মতামত লিখুন :