হিরোইন রাখার অপরাধে গাংনীর মতিয়ারের যাবজ্জীবন জেল ও জরিমানা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:41 PM, 27 October 2022

হিরোইন রাখার অভিযোগ প্রমাণিত হওয়ায় মতিয়ার নামের এক মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক রিপতি কুমার বিশ্বাস এ রায় দেন।সাজাপ্রাপ্ত মতিয়ার রহমান মেহেরপুরের গাংনী উপজেলার ছাতিয়ান গ্রামের আনোয়ার ইসলামের ছেলে। সাজাপ্রাপ্ত মতিয়ার রহমান পলাতক রয়েছেন। সে আটকের দিন থেকে তার সাজার মেয়াদ শুরু হবে।

মামলার বিবরণে জানা গেছে ২০১৩ সালের ৬ আগস্ট মেহেরপুরের গাংনী র‌্যাব-৬ একটি দল গোপন সূত্রে খবর পেয়ে বামন্দী পেট্রোল পাম্পের কাছ থেকে মতিউর রহমান কে আটক করেন। এ সময় তার কাছ থেকে ৩০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। ওই ঘটনায় ১৯৯০ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) ধারার টেবিল ১(খ) ধারায় মেহেরপুরের গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। যার সেশন নং-১৪৭/১৩।জি আর কেস নং-৫০৬/১৩ পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে আদালতে চার্জশিট দাখিল করেন।
মামলায় মোট ১০ জন সাক্ষীর সাক্ষ্যে আসামি দোষী প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড। ২০ হাজার টাকা জরিমানা। অনাদায়ে আরও ৬ মাসের সশ্রম কারাদণ্ড দেন।মামলা রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পিপি কাজি শহীদ কৌশলী ছিলেন।

আপনার মতামত লিখুন :