সিডি চয়েসের ব্যানারে নতুন আঙ্গিকে রিলিজ হতে যাচ্ছে শিল্পী আল মামুনের গান

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:22 PM, 12 April 2021

এটিএন বাংলা, মাই টিভি ও এশিয়ান টিভি’র নিয়মিত জনপ্রিয় কণ্ঠশিল্পী আল মামুনের কন্ঠে সিডি চয়েসের ব্যানারে সম্পুর্ন নতুন আঙ্গিকে “মনের মত না” গানটি আগামিকাল ১৩ এপ্রিল মঙ্গলবার রিলিজ হতে যাচ্ছে।

গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন সুর করেছেন আরেক জনপ্রিয় কণ্ঠশিল্পী মুহাম্মদ মিলন। মিউজিক পরিচালনা করেছেন জনপ্রিয় মিউজিক ডিরেক্টর এমএমপি রনি ও ভিডিও ডিরেক্টর চন্দন রয় চৌধুরী।

কন্ঠ শিল্পী আল মামুনের সাথে মুঠো ফোনে কথা হলে তিনি প্রতিবেদককে জানান, জীবনে অসংখ্য গান করেছ। জনপ্রিয় মরহুম কন্ঠ শিল্পী এন্ড্রো কিশোরের সূরে বলতে চাই গানই আমার জীবন, গানই আমার মরন।

আমি আমার ভক্তসহ সকল শ্রোতাদের উদ্যেশে বলতে চাই আপনারা আমাকে ভাল বাসেন বলেই অাজ আমি এ পর্যন্ত আসতে পেরেছি। আমার উৎসাহ আমার দর্শক। তাদের ভাল বাসায় আমি আজ মামুন।

তিনি আরো বলেন, এবার জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন এর লেখা গানে কন্ঠ দিয়েছি এবং খুবই সুন্দর ভাবে সুর করেছেন কন্ঠ শিল্পী মিলন, আমার মনে হলো আমার গাওয়া সবচেয়ে সেরা একটা গান তৈরি হলো এবার, আশা করি দর্শকরা গানটিকে ভালবেসে গ্রহন করবেন।

এবারের গানটি একটু ভিন্নধর্মী ও ভিন্নরুপে আসবে। আমি বরাবরই চাই নতুন কিছু করতে। তাই এবারও নতুন কিছু করেছি। আপনারাই এর মূল্যায়ন করবে। আপনাদের মনে স্থান করতে পারলেই আমার সফলতা ও স্বার্থকতা।

আপনার মতামত লিখুন :