সাংবাদিক আকাশ এর জন্মদিন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:25 PM, 02 February 2023

আজ ০২ফেব্রুয়ারি। সিনিয়ার সাংবাদিক মজনুর রহমান আকাশ ৫৮তম জন্মদিন। আজকে এই দিনে মেহেরপুরের গাংনী উপজেলার ষোলটাকা ইউনিয়নের কুঞ্জনগর গ্রামের একটি সম্ভান্ত পরিবারে জন্মগ্রহন করেন তিনি। পিতা মৃত আব্বাছ আলী ও মা মৃত মালেকা বেগম সন্তান তিনি।তিনি ২৮ বছর ধরে সাংবাদিকতা পেশায় জড়িত তিনি।বর্তমানে ৭১টেলিভিশন ও যায়যায় পত্রিকার গাংনী প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন।

১৯৯৫ সালে কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক বাংলাদেশের বার্তা পত্রিকায় লেখালেখি শুরু করেন সাংবাদিক সাংবাদিক মজনুর রহমান আকাশ। সাংবাদিক মজনুর রহমান আকাশ গাংনী প্রেসক্লাবে সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।

জন্মদিন উপলক্ষে গাংনী প্রেসক্লাবের সভাপতি, বিজয় টিভি ও সময়ের আলো জেলা প্রতিনিধি তৌহিদ-উদ-দোলা রেজা এর সভাপত্বিতে ও আর টিভি জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিক এর সঞ্চালনায় কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় গাংনী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ভোরের কাগজ পত্রিকার গাংনী উপজেলা প্রতিনিধি প্রভাষক রমজান আলী, ভোরের ডাক পত্রিকার গাংনী উপজেলা প্রতিনিধি জুরাইস হোসেন,গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি রাব্বি আহমেদ, দৈনিক লাখো কন্ঠের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম বকুল, স্বাধীন মত এর জেলা প্রতিনিধি আব্দুল আলিম, মেহেরপুর চোখ এর বার্তা সম্পাদক মীর শামীম, দৈনিক আন্দোলন বাজারের জেলা প্রতিনিধি এম কে খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :