শ্রেষ্ঠ প্রতিবেদক মিজানকে রিপোর্টার্স ক্লাবের সবংর্ধনা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:01 PM, 09 January 2021

মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদের মেহেরপুর জেলা প্রতিনিধি মিজানুর রহমান শ্রেষ্ঠ প্রতিবেদক নির্বাচিত হওয়ায় মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে সবংর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার বিকালে মেহেরপুর রিপোর্টার্স ক্লাবে এ সবংর্ধনা প্রদান করা হয়। সবংর্ধনা প্রদান অনুষ্ঠানে ক্লাবের সহ-সভাপতি এস এম মকিদুর রহমান তার হাতে ফুলের তোড়া ও উপহার তুলে দেন।

এসময় মেহেরপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি মাহবুবুল হক পোলেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন মেহেরপুর রিপোর্টস ক্লাবের সম্পাদক আতিক স্বপন, সাংগঠনিক সম্পাদক রাশেদ খাঁন, অর্থ সম্পাদক এই আই বাবু, প্রচার ও দপ্তর সম্পাদক লিটন মাহমুদ, নির্বাহী সদস্য নিশান সাবের, সাঈদ হোসেন, মিনারুল ইসলাম, সদস্য রাব্বী আহমেদ, মোঃ আরিফ, কাজিমুল হক, রাব্বি আহমেদ, মিজানুর রহমান জনি প্রমূখ।

গত ৭ ডিসেম্বর ২০২০ তারিখে ঢাকা জেলা ক্রীড়া সংস্থার অডিটোরিয়ামে অনুষ্ঠিত দৈনিক আমার সংবাদ প্রতিকার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়।

এই সম্মেলনে মেহেরপুরের জেলা প্রতিনিধি মিজানুর রহমানকে শ্রেষ্ঠ প্রতিবেদক হিসাবে ঘোষনা দেওয়া হয়। এসময় শ্রেষ্ঠ প্রতিবেদক মিজানুর রহমানের হাতে ক্রেস্ট ও সম্মাননা পত্র তুলে দেন আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক হাসেম রেজা। মিজানুর রহমান দীর্ঘ এক দশক ধরে দৈনিক আমার সংবাদে মেহেরপুর জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত দৈনিক সময়ের সমীকরণের মেহেরপুর ব্যুরো প্রধানের দায়িত্ব পালন করছেন।

আপনার মতামত লিখুন :