মেহেরপুর সরকারি মহিলা কলেজে নবীন বরণ অনুষ্ঠিত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:17 PM, 04 March 2023

নানা আয়োজনে মেহেরপুর সরকারি মহিলা কলেজে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। ডালা বোঝাই ফুল ছিটিয়ে, মুখে মিষ্টি দিয়ে কলেজে ভর্তি হওয়া একাদশ শ্রেণীর ছাত্রীদের বরণ করে নেয়া হয়েছে।
আজ শনিবার দুপুরে কলেজ প্রাঙ্গনে কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলামের সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপি।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী বলেন গত ১৪ বছরে বাংলাদেশের যে ব্যাপক পরিবর্তন হয়েছে এবং শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, রাস্তাঘাট, নদী খনন, বিশ্ববিদ্যালয় থেকে শুরু করে অবকাঠামোগত ব্যাপক উন্নয়ন সম্ভব হয়েছে। বদলে গেছে আমাদের জীবন মান। নারী শিক্ষায় প্রধানমন্ত্রী যেভাবে গুরুত্ব দিয়েছেন বিশেষ করে প্রশাসন ক্যাডার থেকে শুরু করে সচিব, স্পিকার, সংসদীয় নেতা, সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা এখন নারী। এবং সরকারের যে রাষ্ট্রকাঠামো তার গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে নারী প্রতিনিধিত্ব সু প্রতিষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা শিক্ষা কর্মকর্তা মাহফুজুল হোসেন, মেহেরপুর বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি হাসানুজ্জামান মালেক, জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট পল্লব ভট্টাচার্য। এসময় উপস্থিত ছিলেন সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান কর্মকর্তারা।
পরে সেখানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান উপভোগ করেন শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ নানা পেশার কয়েক শতাধিক মানুষ।

আপনার মতামত লিখুন :