মেহেরপুর মুজিবনগর পুলিশের চেষ্টায় উদ্ধার সুবর্ণা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:00 AM, 07 October 2020

অবশেষে অপহরণের ২০ দিন পর মেহেরপুর মুজিবনগর থানা পুলিশের চেষ্টায় উদ্ধার হয়েছে বন্যা খাতুন সুবর্ণা।মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে অপহরণকারীকে মেহেরপুর শহরের ক্যাশবপাড়ার মাহফুজুর রহমানের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

এসময় অপহরণকারী মাহফুজ পালিয়ে যায়। পরে ভিক্টিমের ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি গ্রহন করার জন্য আদালতে নেওয়া হয়। উদ্ধারকৃত সুর্বণা মুজিবনগর উপজেলার বাগোয়ান গ্রামের আনারুল ইসলামের মেয়ে।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর নিজ বাড়ি থেকে সুবর্ণা অপহরণ হওয়ার পর দীর্ঘদিন খোঁজাখুজির পর কোন সন্ধান না পেয়ে গত সোমবার সুবর্ণার মা বিলকিস খাতুন বাদী হয়ে আদালতে মাহফুজুর রহমানকে আসামী করে একটি অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

পরে মামলাটি মুজিবনগর থানায় রেফার করলে পুলিশ মামলাটি আমলে নিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই পলাশ কুমার রায় খোঁজাখুজি শুরু করলে পরের দিন সকালে সুবর্ণাকে আসামী মাহফুজের বাড়ি থেকে উদ্ধার করে।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, আদালতের নির্দেশে পুলিশ খোঁজাখুজি করে আসামীর বাড়ি থেকে ভিক্টিমকে উদ্ধার করে। ভিক্টিম উদ্ধারের পর ধর্ষণের শিকার হয়েছে কি না জানার জন্য ডাক্তারি পরীক্ষা শেষে জবানবন্দি গ্রহন করার জন্য আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :