মেহেরপুর পাবলিক লাইব্রেরি, মেহেরপুর ক্লাব এবং জেলা শিল্পকলা একাডেমির সমন্বিত সভা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:00 PM, 03 September 2022

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে মেহেরপুর পাবলিক লাইব্রেরি, মেহেরপুর ক্লাব এবং জেলা শিল্পকলা একাডেমির সাধারণ পরিষদের এক সমন্বিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালের দিকে সমন্বিত সভা অনুষ্ঠিত হয়। তিনটি প্রতিষ্ঠান সভাপতি ও জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে সমন্বিত সভায় জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন তিনটি প্রতিষ্ঠানের উপদেষ্টা ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর ক্লাবের সদস্য সচিব ও স্হানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোহাম্মদ মোজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, আর ডিসি রনি খাতুন,পাবলিক লাইব্রেরীর সদস্য সচিব ও পিপি এড পল্লব ভট্টাচার্য, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক সাইদুর রহমান,, কে এম ফজলুল করিম, আবু তালেব ,এ্যড মিজানুর রহমান প্রমুখ।

সভায় প্রতিষ্ঠান তিনটির কার্যনির্বাহী সদস্য, আজীবন সদস্য, অন্যান্য সদস্য এবং মেহেরপুর জেলার সুধীজনদের নিয়ে অনুষ্ঠিত সভায় প্রতিষ্ঠান তিনটির উন্নয়নে করণীয় এবং মেহেরপুর জেলার শিল্প, সাহিত্য ও সংস্কৃতির বিকাশে প্রয়োজনীয় পদক্ষেপ কি হতে পারে সে সম্পর্কে উন্মুক্ত আলোচনা এবং উপস্থিত সুধীজনদের লিখিত প্রস্তাব, মতামত গ্রহণ করা হয়। এছাড়াও, জেলায় উন্নত এবং আধুনিক মানের প্রস্তাবিত সাংস্কৃতিক বিকাশ ও বিনোদন কেন্দ্র নির্মাণের তথ্য-উপাত্ত ভিত্তিক পূর্ণাঙ্গ চিত্র সকলের উদ্দেশ্যে উপস্থাপন করা হয়।

আপনার মতামত লিখুন :