মেহেরপুর নতুন করে ৭৫ জন করোনায় আক্রান্ত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:00 PM, 05 July 2021

মেহেরপুরে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৭৫ জন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো বর্তমানে ৬৯৭ জনে। এছাড়াও জেলায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১৩৬৭ জন। জেলায় মোট মুত্যু সংখ্যা ৬২ জন। (আজ সকাল ৮টা পর্যন্ত নতুন মৃত্যুবরন করেছে ৫ জন) সোমবার রাতে মেহেরপুর সিভিল সার্জন ডা. মোঃ নাসির উদ্দিন এ সব তথ্য জানান।

সিভিল সার্জন জানান, গত ২৪ ঘণ্টায় ২৩২ জনের নমুনা পরীক্ষায় ৭৫ জনের দেহে করোনা শনাক্ত হয়। আক্রান্ত ৭৫ জনের মধ্যে সদর উপজেলার ৩৩ জন ও গাংনী উপজেলার ৩৫ জন ও মুজিবনগর উপজেলায় নতুন করে করোনায় আক্রান্ত ৭ জন। এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল থেকে দেওয়া হয় ।

তিনি আরও জানান, জেলায় বর্তমানে জেলায় আক্রান্ত ১৩৬৭ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৫৩ জন, গাংনী উপজেলায় ৩২৯ জন ও মুজিবনগর উপজেলায় ১১৫ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত জেলায় করোনা থেকে সুস্থ হয়েছেন ১১৯৬ জন ও স্বাস্থ্য বিভাগ হিসাব অনুযায়ী আজ সকাল ৮ টা পর্যন্ত মৃত্যু হয়েছে ৬২ জনের।

স্বাস্থ্য বিভাগ বলছে- লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণেই মেহেরপুরে দিনে দিনে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। সেই সাথে বাড়ছে মৃত্যু।

আপনার মতামত লিখুন :