মেহেরপুর থানা চত্বরে বোমা বিস্ফোরণ আহত-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:42 PM, 28 February 2023

মেহেরপুর সদর থানা চত্বরে বোমা বিস্ফোরণে দুই শিশু মারাত্মক আহত হয়েছে। মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে থানা চত্বরের মসজিদের পাশে খেলতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হয় তারা।আহতরা হচ্ছে- থানা পাড়ার নাসিমের ছেলে সাইদ হোসেন(১১) ও গোভিপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে রুবেল হোসেন(১০)। পুলিশ আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এদের মধ্যে শিশু সাইদ হোসেনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক অমৃত সরকার জানান, শিশু রুবেল অনেকটা আশঙ্কামুক্ত। তবে আহত শিশু সাইদের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন হয়ে গেছে। উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
থানায় আগত কয়েক জন জানান, হঠাৎ বোমা বিষ্ফোরণ ঘটে। সাথে সাথে দুটি শিশুর চিৎকার শুনতে পাবার পরপরই পুলিশ সদস্যরা দুটি শিশুকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। বোমা দুটি পুলিশে উদ্ধারকৃত না দুষ্কৃতিদের রেখে যাওয়া তা নিয়ে কোন মন্তব্য করেনি পুলিশ। তবে পরিত্যক্ত বোমা বিষ্ফোরণ ঘটেছে বলে স্বীকার করছেন।
মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হোসাইন জানান, শিশু দুটি থানা চত্বরে খেলতে গিয়ে পরিত্যক্ত অবস্থায় বোমা দেখতে পায়। প্লাস্টিকের টেপ ছাড়াতে গিয়ে ইটের উপর আঘাত করায় বোমার বিস্ফোরণ ঘটে। এ সময় তারা আহত হয়। থানা চত্বরে বোমার অবস্থান সম্পর্কে জানা ছিল না বলেও জানান তিনি। ইতোমধ্যে আলামত সংগ্রহ করা হয়েছে এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

আপনার মতামত লিখুন :