মেহেরপুর জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:09 PM, 25 August 2022

চাল, ডাল, তেল, সারের মূল্যবৃদ্ধি, বিদ্যুৎ এর নজিরবিহীন লোডশেডিং এবং ভোলা জেলা বিএনপি’র শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিলে পুলিশের গুলিতে নিহত শহীদ নূরে আলম ও আব্দুর রহিমকে হত্যার প্রতিবাদে মেহেরপুরে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকালে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি বাজারে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে বিক্ষোভ সমাবেশে তিনি বলেন, ভারতের এই সেবাদাশ সরকার দেশ পরিচালনায় ব্যার্থ। সরকারের মন্ত্রী এমপিরা আউলায়ে গেছে। তাদের লাগামহীন ও দেশ বিরোধী কথায় প্রমান করে দেশের স্বাধীনতা ও সর্বভৌমত্ব ভারতের কাছে ইজারা দিয়েছে।

তিনি আরও বলেন, রক্ত দিয়ে দেশ স্বাধীন হয়েছে ভারতের তাবেদারী করার জন্য নয়। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করে হাসিনা সরকার দেশকে দুর্ভিক্ষের দিকে ঠেলে দিচ্ছে।

জেলা বিএনপি সহ সভাপতি ওমর ফারুক লিটনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি’র সহ সভাপতি আলমগীর খান ছাতু, বিশেষ বক্তা ছিলেন, জেলা বিএনপি’র যুগ্ম সম্পাদক অধ্যাপক ফয়েজ মোহাম্মদ।

জেলা বিএনপি’র সহ সাংগঠনিক সম্পাদক কাজী মিজান মেননের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, জেলা যুবদলের অন্যতম সদস্য মনিরুল ইসলাম মনি, জেলা ছাত্রদলের সহ সভাপতি নাহিদ মাহাবুব সানি,সহ সাংগঠনিক লিটন উদ্দিন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা মোস্তাক রাজা, আব্দুল হামিদ খান গজু, জমির উদ্দিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আনিসুর রহমান লাভলু, সদর থানা যুবদলের সাবেক সভাপতি হাসিবুজ্জামান স্বপন, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

আপনার মতামত লিখুন :