মেহেরপুর জেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক জুয়েল রানাসহ ৩ জনের দুই বছরের সশ্রম কারাদণ্ড

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:36 PM, 12 October 2020

মেহেরপুর শহরের ফুলবাগান পাড়ায় একটি বাড়িতে চুরির ঘটনায় জেলা তাঁতী লীগের সদস্য সচিব জুয়েল রানাসহ ৩ জনের দুই বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত।

রবিবার বিকালে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা: শিরিন নাহার এ রায় প্রদান করেন। ৩৮০ ধারায় চুরি করার অপরাধে জুয়েল রানার দুই বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস জেল।

মামলার বিবরণ থেকে জানা গেছে, মেহেরপুর শহরের ফুলবাগান পাড়ার মৃত আহমদ আলীর ছেলে অ্যাডভোকেট আসাদুল আজম খোকন বাদী হয়ে ২০১৩ সালের ৬ অক্টোবর মামলা করেন।যার মামলা নম্বর ৬৭৪/২০১৩,৬ অক্টোবর সকাল ৯ টা থেকে দুপুর এক টার ভিতর কোন এক সময় আসাদুল আজম খোকনের বাড়ির জানালার গ্রিল ভাঙ্গিয়া ঘরের ভেতরে ওয়ারড্রব ও বাক্স ভেঙ্গে নগদ ৩০ হাজার টাকা ও ৫ ভরি ওজনের বিভিন্ন শ্রেণীর স্বর্ণালঙ্কার যার বাজার মূল্য আড়াই লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়।

আসামিরা হলেন জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, তিনি বেড়পাড়া সিরাজুল ইসলামের ছেলে, আশরাফুল ইসলাম ওরফে ভোঁদড়, তিনি পৌর কলেজ মাঠ পাড়ার আমিনুল ইসলামের ছেলে এবং শাহাবুদ্দিন তিনি নতুন পাড়া মোনাজাত আলী ছেলে।

আদালত শাহাবুদ্দিন ও আশরাফুল ইসলামের তিন বছর সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস জেল। রায় ঘোষনার সময় জুয়েল রানা আদালতে উপস্থিতি ছিলেন। পরে তাকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। বাকি দুই জন পলাতক রয়েছেন। রাষ্ট্রপক্ষের কৌঁসুলি ছিলেন অ্যাডভোকেট ইমতিয়াজ বিন হারুন ও আসামিপক্ষের কৌশলী ছিলেন অ্যাডভোকেট মিনা পাল।

আপনার মতামত লিখুন :