মেহেরপুর জেলা ট্রাক, ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি কদর আলী’র দাফন কাজ সম্পন্ন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:29 PM, 26 September 2020

মেহেরপুর জেলা ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি মেহেরপুর শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় পাড়ার বাসিন্দা কদর আলী ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৮) বছর। আজ আজ শনিবার সকালে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, ভোরের দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মরহুম কদর আলীর বাবা-মা, ভাই-বোন, স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রয়েছে। কদর আলীর মৃত্যুতে ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কুতুবুদ্দিন বাবুসহ শ্রমিক নেতৃবৃন্দরা শোক প্রকাশ করেছেন।

এদিকে বাদ যোহর মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ শেষে কলেজ মোড় পৌর কবরস্থানে মরহুমের লাশের দাফন কাজ সম্পন্ন হয়েছে। জানাযার নামাজে জেলা পরিষদের চেয়ারম্যান হাজী মো. গোলাম রসুল, পৌর মেয়র মো. মাহফুজুর রহমান রিটন, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. মো. ইয়ারুল ইসলাম, সাবেক পৌর মেয়র মো. মুতাচ্ছিম বিল্লাহ মতু, মেহেরপুর মটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ, ট্রাক ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের (মেহেরপুর, কুষ্টিয়া, চুয়াডাঙ্গা) নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহন করেন।

আপনার মতামত লিখুন :