মেহেরপুরে ৬টি স্বর্ণের বারসহ আটক-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  12:03 PM, 28 September 2022

মেহরপুরে ৬টি স্বর্ণের বারসহ মাসুদ(২৪) ও কানিজ ফাতিমা লিপি(৩৯) নামে দুইজনকে আটক করেছে পুলিশ। আটক মাসুদ নারায়নগঞ্জের বন্দর থানার মদনপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে ও আটক কানিজ ফাতিমা লিপি ঢাকা মগবাজারের শেখ আশরাফুল কবিরের স্ত্রী।
গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোর ৫টার সময় মেহেরপুর শহরের প্রধান সড়কের বড়বাজর মোড়ে জোসনা বেকারির সামনে থেকে তাদেরকে আটক করে ।
মেহেরপুর থানা পুলিশ জানান, ঢাকা থেকে আজ ভোর রাতে তারা মেহেরপুরে এসে পৌছায়। তারা ২টি করে স্বর্ণের বার একত্রিত করে কাল টেপে প্যাচানো অবস্থায় তিনটি প্যাকেটে ৬ স্বর্ণের বার বহন করে মেহেরপুরে নিয়ে আসে। তারা শহরের বাসস্ট্যান্ড থেকে রিক্সাযোগে কাথুলী বাস স্ট্যান্ডের উদ্দেশে রওনা দেয়। পথমধ্যে জোসনা বেকারির সামনে থেকে তাদের আটক করা হয়।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্য রফিকুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা হয়তে মেহেরপুর হয়ে ভারতে স¦র্ণ পাচারের সময় মেহেরপুরের জোসনা বেকারির সামনে থেকে মাসুদ ও কানিজ ফাতিমা লিপিকে আটক করা হয়। তোদের তল্লাশি করে ৬টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য ৫৪লক্ষ টাকা। আসামিদেও নামে মামলা প্রক্রিয়াধীন ।

আপনার মতামত লিখুন :