মেহেরপুরে ৩টি গ্রামকে লকডাউন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:25 PM, 14 June 2021

মেহেরপুর জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মেহেরপুরের ৩টি গ্রামকে পুরো লকডাউন ঘোষণা এবং মেহেরপুর জেলায় সন্ধ্যা ৬ টা থেকে সকাল ১০টা পর্যন্ত ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ রাখা সহ মেহেরপুর থেকে রাজশাহীর যাতায়াতকারী বিআরটিসি বন্ধ ঘোষণা করা হয়েছে।

সোমবার দুপুরে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্তের কথা জানান। জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় জানানো হয় ১৫ জুন সন্ধ্যা ৬টা থেকে সকাল ১০ টা পর্যন্ত জেলার সকল দোকানপাট বন্ধ রাখতে হবে। একই সাথে মেহেরপুর থেকে রাজশাহী যোগাযোগের ব্যবস্থা বিআরটিসি চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

সভায় মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস এবং গাংনী উপজেলার তেঁতুলবাড়িয়া ও হিন্দা গ্রামকে পুরো লকডাউন ঘোষণা করা হয়। এছাড়াও জরুরী কাজ ব্যতীত প্রত্যেককে মাস্ক পরিধান ব্যতীত বাইরে বের না হওয়ার জন্য বলা হয়।

ভার্চুয়াল সভায় জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান ছাড়াও পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সিভিল সার্জন ডাঃ মোঃ নাসির উদ্দিন,মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, সাংবাদিক মিজানুর রহমান, ফজলুল হক মন্টু বক্তব্য রাখেন।

 

আপনার মতামত লিখুন :