মেহেরপুরে হত্যা মামলায় জেল-জরিমানা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:03 PM, 02 May 2023

মেহেরপুরে পূর্ব শত্রুতা জেরে সুমন (৩৫) হত্যা মামলায় আব্দুল আওয়াল (৪০) নামের একজনের আট বছরের জেল ও ১০ হাজার টাকা অর্থদন্ড, অনাদায় আরো ছয় মাসের কারাদণ্ড দিয়েছে আদালত। মঙ্গলবার (২ মে) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচার রিপতি কুমার বিশ্বাস এ আদেশ দেন।

মামলার বিবরনে জানা যায়, ২০১৫ সালে গাংনী উপজেলার কাজিপুর ব্রিজ বাজার থেকে বাই সাইকেল যোগে ফেরার পথে বাটাম ও দেশে অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক ওই গ্রামের রিফিউজি পাড়ার আবুল “জাহার কাশেম (খুশী মন্ডল) ছেলে আব্দুল আওয়াল (৪০), কাচারি পাড়ার কিয়ামত আলী ছেলে  শামিরুল ইসলাম (৪০) সহ কয়েক জন। স্থানীয়রা সুমনকে উদ্ধার করে স্থানে একটি ক্লিনিকে ভর্তি করে,পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় সুমনের বাবা সমসের আলী বাদী হয়ে গাংনী থানায়  দু’জন নামধারী ও কয়েকজনকে অজ্ঞাত করে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং- জেআর ১৮৪/১৫ তারিখ- ১৫-০৬-১৫। এঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা  এসআই মুক্তার হোসেন একজন  আসামি করে আদালতে মামলার চার্জশিট দাখিল করেন।

সাক্ষির সাক্ষ্য শেষে আদালতে ঐ মামলার রায় ঘোষণা করেন বিচারক। মামলায় সরকারি পক্ষের আইনজীবি ছিলেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাড. কাজী শহিদুল হক ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন অ্যাড. এ.কে.এম শফিকুল আলম।

আপনার মতামত লিখুন :