মেহেরপুরে স্বামীর অস্ত্রের আঘাতে স্ত্রী ও তার বোন আহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:38 PM, 11 March 2021

মেহেরপুরের মুজিবনগরে স্বামী আজিল(৩৫) এর অস্ত্রের আঘাতে আহত হয়েছে স্ত্রী মুসলিমা খাতুন ও মুসলিমার বোড় বোন মেগি। বৃহস্প্রতিবার সকাল ১১টার দিকে বাগোয়ান কমিউনিটি ক্লিনিকের কাছে এ ঘটনা ঘটে। আজিল বাগোয়ান গ্রামের টাওয়ার পাড়ার মৃতঃ কটা মিরের ছেলে।

এদিকে মুসলিমা একই গ্রামের স্কুল পাড়ার মৃতঃ জোহরদ্দীন শেখের মেয়ে এবং আজিলের স্ত্রী। ও মেগি মুসলিমা খাতুনের বড় বোন। স্থানীয়রা জানান,আজিল মুসলিমাকে রেখে দ্বিতিয় বিয়ে করে। তারপর থেকে তাদের সংসারে অশান্তির সৃষ্টি হয়। পরে মুসলিমা তার স্বামীর দ্বিতিয় স্ত্রীকে বাদ দিতে বললে আজিল মুসলিমাকে বাসা থেকে প্রায় ১ মাস আগে তার বাপের বাসায় পাঠিয়ে দেয়। আজ বৃহস্প্রতিবার সকালে মুসলিমা তার বড় বোন মেগিকে নিয়ে কমিউনিটি ক্লিনিকে ঔষধ নেয়ার পর মুসলিমার ভায়ের বাসা ক্লিনিকের পাশে থাকায় তারা ভায়ের বাড়িতে যাচ্ছিল। এদিকে, তার ভাই খোকনের চায়ের দোকানে বসে ছিলো আজিল। স্ত্রীকে দেখতে পেয়ে আজিল তার বাড়িতে যাওয়ার জন্য চাপ সৃষ্টি করে। স্ত্রী তার স্বামীর বাড়িতে যেতে না চাইলে কথা কাটাকাটির এক পর্যায়ে আজিলের হাতে থাকা হাসুয়া দিয়ে স্ত্রীর ঘাড়ে আঘাত করলে ঘাড় কেটে রক্ত বের হতে থাকে। এমন পর্যায়ে মুসলিমার বড় বোন ঠেকাতে গেলে তাকেও আঘাত করে।

এতে করে হাতের আঙ্গুল কেটে যায়। চায়ের দোকানে থাকা মুসলিমার ভাই খোকন দেখতে পেয়ে তারাহুড়ো করে এসে আজিলের হাত থেকে হাসুয়া কেড়ে নিয়ে তাদের হাসপাতালে পাঠিয়ে দিয়ে পুলিশকে খবর দিলে আজিল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। মুজিবনগর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, আমরা মৌখিক ভাবে খবর পাওয়ার পর পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে। ঘটনাস্থলে যাওয়ার আগেই মুসলিমার স্বামী পালিয়ে যায়। এখনো প্রর্যন্ত আহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত লিখুন :