মেহেরপুরে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আটক দুই

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:52 PM, 04 September 2022

প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রাম থেকে দুই ধর্ষককে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ । আটককৃতরা হলেন মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের গাজির ছেলে মোঃ আলমঙ্গির (২৫) ও একই গ্রামের জমসের আলীর ছেলে ফিরোজ আলী (২৪)।
আটককৃতদের আদালতে সোপার্দ করলে আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারক্তি মূলক জবানবন্দি দেওয়ায় আদালত তাদের জেল হাজতে প্রেরন করে।
পুলিশ ও গ্রামবাসি জানান , সদর উপজেলার আশরাফপুর গ্রামের মিলন আলীর ৯ম শ্রেনী পড়–য়া মেয়ে তসলিমা খাতুনের সাথে একই গ্রামের ইয়াদুলের ছেলে ইউসুফের প্রেমের সম্পর্ক ছিলো । এই সম্পর্কের সুত্র ধরে গত ২৪ আগষ্ট তসলিমা খাতুন , ইউসুফ ও ইউসুফের ৪ বন্ধু মিলে শেষ বিকালে আশরাফপুর গ্রামের রোয়াখালি বিলে বেড়াতে যায় । সন্ধানেমে আসলে ইউসুফ ও তার বন্ধুরা মিলে তসলিমাকে পার্শ্ববর্তী কলাবাগানে নিয়ে পর্যায়ক্রমে ধর্ষণ করে ফেলে পালিয়ে যায়। এই ঘটনায় তসলিমার বাবা মিলন আলী বাদি হয়ে ৫ জনের নামে সদর থানায় মামলা দায়ের করে । মামলা নম্বর ৫ তারিখ ২ সেপ্টম্বর ২০২২।
তসলিমার বাবা মিলন আলী বলেন স্থানীয় প্রভাবশালীদের চাপে প্রথমে মামলা করতে পারিনি । উনারা বিষয়টি গ্রাম্য শালীসিতে মিমাংসার আশ্বাস দিয়ে মিমাংসা না করায় থানায় মামলা করেছি।
মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্য রফিকুল ইসলাম বলেন , দেরিতে মামলা হওয়ায় আলামত পেতে সমস্যা হচ্ছিল । পরে প্রযুক্তি ব্যাবহারে মাধ্যমে আসামিদের আটক করা হয়েছে। আসামিরা আদালতে ১৬৪ ধারায় শিকারক্তি মুলক জবানবন্দি দিয়েছে। আদালত তাদের জেল হাজতে পাঠিয়েছে। আরও তদন্তের সার্থে এই মুহুর্তে বাকি আসামিদের নাম প্রকাশ করা যাচ্ছেনা । তিনি আরও বলেন ভিকটিমের ডাক্তারি পরিক্ষা ও জবানবন্দি নেওয়া হয়েছে ।

আপনার মতামত লিখুন :