মেহেরপুরে মুক্তিযোদ্ধা এনামুল হককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:58 PM, 11 September 2020

মেহেরপুরের বিশিষ্ট মুক্তিযোদ্ধা এনামুল হককে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। এর আগে শুক্রবার সকালে মেহেরপুর শহীদ ডঃ শামসুজ্জোহা নগর উদ্যানে পুলিশের একটি চৌকস দল মুক্তিযোদ্ধা এনামুল হকের মরাদেহে গার্ড অব অনার প্রদান করেন।
মেহেরপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম রাষ্ট্রের পক্ষে সালাম গ্রহণ করেন। এসময় পুলিশের একটি চৌকস দল গার্ড অব অনার প্রদান করেন। পরে সেখানে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাজার শুরুতে বক্তারা বলেন,পৃথিবীর প্রত্যেকটি প্রাণীকে মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে কারণ মৃত্যু অনিবার্য। যারা জীবন বাজি রেখে একাত্তরে যুদ্ধ করে দেশকে স্বাধীন করেছিল সেই মুক্তিযোদ্ধারা আস্তে আস্তে পৃথিবী থেকে বিদায় নিচ্ছে,আমরা হারাচ্ছি জাতির শ্রেষ্ঠ সন্তানকে।

এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুল আলম, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অবঃ) আব্দুল মালেক, পরে মেহেরপুর কলেজ মোড় পুরাতন কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় এনামুল হক মেহেরপুর শহরের কাসাঁরি বাজারস্থ তার নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী ও দুই পুত্র সন্তান সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

আপনার মতামত লিখুন :