মেহেরপুরে ভ্রাম্যমান আদালতে মাদকব্যবসায়ীর কারাদণ্ড

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:59 PM, 02 February 2021

মেহেরপুরের মুজিবনগরে গাঁজা সেবনের অপরাধে আছানুর আলী(৪০)নামের এক মাদক ব্যবসায়ীকে আদালত ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫’শ টাকা জরিমানা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার বিকেল সাড়ে ০৫টার দিকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।আছানুর আলী মোনাখালী গ্রামের মৃত আনারুল ইসলামের ছেলে।

ভ্রাম্যমাণ পরিচালনা করেন মুজিবনগর উপজেলা সহকারী কমিশনার(ভূমি)ও ভ্রাম্মমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট নাজমুল আলম।ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট জানান, আছানুর আলী মাদক নিয়ে মোনাখালী বাজার প্রাঙ্গনে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়কে সাথে নিয়ে সেখানে অভিযান চালানো হয়।অভিযান চলাকালীন সময়ে আছানুর আলীকে হাতেনাতে ২০ গ্রাম গাঁজাসহ আটক করা হয়।

তিনি দোষ স্বীকার করে স্বীকারোক্তি দিলে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যেমে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ধারা ৩৬ উপধারা (১) এর সারণী ক্রমিক ২১ অনুসারে ০৬ মাস বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।এবং জব্দকৃত ২০ গ্রাম গাঁজা জনসম্মুখে পুড়িয়ে ধংশ করা হয়।এ সময় সেখানে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রন অফিসের সহকারী পরিচালক শরীয়ত উল্লাহ ও সহকারী পরিদর্শক খশরু আল মামুন।

আপনার মতামত লিখুন :