মেহেরপুরে বিপুল পরিমান জিহাদি বইসহ আটক-২

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:40 AM, 17 May 2022

মেহেরপুর সদর উপজেলার হিজুলি গ্রামের জব্বারের বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমান জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ, মাসিক কর্মপরিকল্পনা ও বিভিন্ন ফাইল সহ ২ ব্যক্তিকে আটক করেছে মেহেরপুর পুলিশ।আটককৃতরা হলেন হিজুলী গ্রামের মৃত নবীর উদ্দিনের ছেলে ফয়জেল মালিথা(৬৫) ও ছবেদ আলীর ছেলে ছাবেদ আলী(৬০)।

সোমবার(১৬-মে) রাত ১১ টার দিকে মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খানের নেতৃত্বে বাড়াদি ক্যাম্প ও জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ একটি দল এ অভিযান পরিচালোনা করে।
ওসি শাহা দারা খান জানান গোপনে সংবাদ পাই হিজুলি গ্রামের জব্বারের বাড়িতে নাশকতা কর্মকান্ড করার জন্য বেশ কিছু লোক জামায়েত হয়েছে। তৎক্ষনিক আমি পুলিশ সুপার মহোদয় কে বিষয়টি অবগত করি। এর পর উনার নির্দেশনা মোতাবেক জেলা গোয়েন্দা শাখার একটি বিশেষ টিম আর স্থানীয় পুলিশ ক্যাম্পের সহযোগিতায় মেহেরপুর থানা পুলিশ মেহেরপুর হিজুলী গ্রামের জব্বারের বাড়িতে অভিযান পরিচালনা করি। অভিযা পরিচালনা করে আমরা বিপুল পরিমান জিহাদী বই. চাঁদা আদায়ের রশিদ, মাসিক কর্ম পরিকল্পনা, বিভিন্ন টাইপের ৪ বস্তা ফাইল পত্র দুইটা মটোর সাইকেল সহ দুজনকে আটক করি । এই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক জব্বার সহ অজ্ঞতনামা ৮৯/১০ জন পালিয়ে যায়। তিনি আরো বলেন ইতিপূর্বে জব্বার নাশকতা মূলক কর্মকান্ডের জন্য আটক হয়েছে।তার বিরুদ্ধে নাশকতার মামলা আছে।

আপনার মতামত লিখুন :