মেহেরপুরে বিকাশ কর্মীকে কুপিয়ে আড়াই লাখ টাকা ছিনতাই

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:54 PM, 06 December 2020

মেহেরপুরে জুয়েল রানা (২৭) নামের এক বিকাশ কর্মীকে (ডিএসও) এলোপাতাড়ি কুপিয়ে জখম করে তার কাছে থাকা আড়াই লাখ টাকা ছিনতাই করে নিয়েছে দূর্বত্তরা।

রবিবার সকাল ১১ টার দিকে সদর উপজেলার কোলার মোড় এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এসময় তার ব্যবহুত মোবাইল ফোনও লুট হয়।

আহত বিকাশ কর্মী জুয়েল রানা জানান, আমি সকালে নগদ সাড়ে ৩ লাখ টাকা নিয়ে অফিস থেকে বের হয়। পথিমধ্যে ৫টি এজেন্টের কাছে ৯৭ হাজার টাকা পেমেন্ট করি। এসময় কোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছালে আমার ব্যক্তিগত ০১৭০১-১২২৪৬৯ এই নম্বরে একজন ফোন দিয়ে টাকা নেওয়ার জন্য সেখানেই দাড়াতে বলে। আমি সেখানে দাড়িয়ে অপেক্ষা করি। এসময় ৫জন লোক রামদা ও রড দিয়ে আমার উপর অতর্কিত হামলা চালায়। এসময় আমার কাছে থাকা বাকি ২ লাখ ৫৩ হাজার টাকা এবং আমার ব্যক্তিগত মোবাইল ফোনটি তারা লুট করে পালিয়ে যায়। এসময় আমার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সউদ কবির মালিক জানান, তার মাথায় ৫টি ও দুই হাতে কোপানো হয়েছে। তার মাথায় গভির ক্ষতের সৃষ্টি হয়েছে। সিটি স্ক্যান ছাড়া অবস্থা বোঝা যাবে না। তাকে অন্যত্র রেফার্ড করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। তবে কারা এ ধরণের হামলা চালিয়েছে তা খুব শিঘ্রই বের করা সম্ভব হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :