মেহেরপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আল্লাহর দলের’ সদস্য গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  03:52 PM, 24 September 2020

মেহেরপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আল্লাহর দলের সক্রিয় সদস্য মোঃ তারিক হোসেনকে (৩৪) গ্রেফতার করেছে র‌্যাব। আজ ২৪ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার বসন্তপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে বসন্তপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ”আল্লাহর দলের সক্রিয় সদস্য মো: তারিক হোসেনকে গ্রেফতার করা হয়।
চুয়াডাঙ্গা সদর থানার গত তারিখ ২৯/১১/১৯ ইং তারিখে সন্ত্রাস বিরোধী আইন ২০০৯ (সংশোধিত/১৩) এর ৮/৯ ধারায় মামলা দায়ের হয়। যার নং জঙ্গি মামলা নং-৫৯। সে মামলার অজ্ঞাত পলাতক আসামী তারিক হোসেন।

সেই মামলায় জব্দকৃত “আল্লাহর দল”এর সদস্য তালিকায় তার নাম ছিল। সে আল্লাহর দলের মেহেরপুর সদর থানার “সহ থানা নির্বাহী” হিসেবে দায়িত্ব পালন করে আসছে। গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা কোর্টে হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব আরো জানায়, এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই জঙ্গি ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। সাম্প্রতিক সময়ে নিষিদ্ধ ঘোষিত সংগঠন ”আল্লাহর দল” এর কর্মপরিকল্পনা ও অপতৎপরতার সম্পর্কে গোয়েন্দা সূত্রে জানতে পেরে র‌্যাব তার গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

আপনার মতামত লিখুন :