মেহেরপুরে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  07:59 PM, 04 June 2022

মেহেরপুরে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আব্দুর রহমান(২৭) নামের এক যুবক নিহত ও সাইফ আব্দুল্লাহ(২৫) নামের এক যুবক মারাত্মক আহত হয়েছে। আজ শনিবার সন্ধ্যা ৬টার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের আমঝুপি ও দীনদ্বত্ত ব্রিজের মাঝামাঝি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান মেহেরপুর শহরের কাশারিপাড়া এলাকার সাদেক মোল্লার ছেলে ও আহত আব্দুল্লাহ সাইফ গাংনী উপজেলার হিন্দি গ্রামের মিজানুর রহমানের ছেলে।

স্থানীয়রা জানান, আব্দুর রহমান তার বন্ধুকে মেহেরপুর নেওয়ার জন্য চুয়াডাঙ্গায় যাচ্ছিল। অপরদিকে সাইফ আব্দুল্লাহ চুয়াডাঙ্গা থেকে মেহেরপুরে আসছিল। দুটো গাড়ির দ্রুতগতিতে আশায় নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষের ঘটনা। স্থানীয়রা তাদের তাদেরকে উদ্ধার করে মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আব্দুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন, অপরদিকে সাইফ আব্দুল্লাহ অবস্থা অবনতি হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

মেহেরপুর সদর থানার ওসি শাহা-দারা-খান পিপিএম জানান,সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় নিহতের লাশ পরিবারের কে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আপনার মতামত লিখুন :