মেহেরপুরে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ঘাতক আটক

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  05:32 PM, 10 September 2022

মেহেরপুর শহরের ময়ামারি সড়কে ইজিবাইক চালক জামাল হোসেন হত্যার ঘটনায় প্রধান আসামী কে আটক করেছে ডিবি পুলিশ। এসময় ছিনতাই হওয়া অটো উদ্ধার করা হয়। আটককৃত প্রধান আসামী ময়ামারি গ্রামের আব্দুল লতিবের ছেলে শহিদুল ইসলাম। আজ শনিবার ভোর রাতে কুষ্টিয়া জেলার কালি শংকরপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে ডিবি পুলিশ। গত বৃহস্পতিবার বিকালে গাংনী উপজেলার ধলা গ্রামের আবুল হোসেনের ছেলে জামাল হোসেনের মরাদেহ মেহেরপুর শহরের ময়ামারি সড়কে একটি লিচু বাগান থেকে উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের অটো উদ্ধার সহ ঘাতককে আটকে পুলিশের একাধীক টিম মাঠে নামে।
মেহেরপুর ডিবির ওসি সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেলার কালি শংকরপুর গ্রামে অভিযান চালিয়ে ঘাতক শহিদুল ইসলামের বোনের বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় সে ইজিবাইক চালক জামাল কে হত্যা ও তার অটো ছিনতাইয়ের কথা স্বীকার করে। পরে তার স্বীকারক্তি অনুযায়ী অটো উদ্ধার করা হয়। পরে তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান তিনি।
উল্লেখ্য : মেহেরপুর শহরের ময়ামারি সড়কের পাশের লিচু বাগান থেকে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে লিচু বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাকে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত জামান হোসেন (৩০) গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের রামকৃষ্ণপুর ধলা গ্রামের আবুল হোসেনের ছেলে। শহরে ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানান, ময়ামারি গ্রামের মাঠে জনৈক শাইরুল ইসলামের লিচু বাগানে একজনের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করা হয়। পরে সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

 

আপনার মতামত লিখুন :