মেহেরপুরে আবারো করোনার প্রকোপ বৃদ্ধি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:27 PM, 28 June 2022

মেহেরপুরের সিআইডি’র পুলিশ সুপার মামনুল আনসারীসহ গত তিন দিনে ৮ জন আক্রান্ত হয়েছেন। মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার জমির মোহাম্মদ হাসিবুস সাত্তার এ তথ্য নিশ্চিত করে বলেন গত তিন দিনে হাসপাতালে স্থাপিত এন্টিজেন ল্যাবে ২৬ জনের নমুনা টেষ্ট করা হয়েছে। এদের মধ্যে ৮ জনের করোনা সনাক্ত হয়েছে।

গত ২৬ থেকে ২৮ জুন পর্যন্ত ২৬ টি নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ৮ জনের করোনা সনাক্ত করা হয়। প্রথম দিনে ২ জন, দ্বিতীয় দিনে ৩ জন ও তৃতীয় দিনে ৩ জনের করোনা সনাক্ত হয়েছে।

করোনা আক্রান্তদের মধ্যে সিআইডির মেহেরপুর এসপি মামনুল আনসারী চিকিৎসকের পরামর্শে নিজ বাসাতে চিকিৎসা নিচ্ছেন। অন্যান্য আক্রান্তদের মধ্যে ৪ জন মেহেরপুর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদের মধ্যে গাংনী উপজেলার তেরাইল গ্রামের অন্তসত্তা মোহনা আক্তার মিম(২২), কাথুলি গ্রামের আইয়ূব আলী (৮৫) রয়েছেন ইন্টেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউতে)। সদর উপজেলা রাজনগর গ্রামের আয়জদ্দিন (৬০) ও মেহেরপুর শহরের ফৌজদারীপাড়া এলাকার হাসিনা বানু (৬৫) হাই ডিপেন্ডেসি ইউনিট (এইচডিইউতে) চিকিৎসাধীন রয়েছেন। সিআইডির এসপিসহ বাকী চার জন ডাক্তারের তত্বাবধানে বাড়িতেই চিকিৎসা নিচ্ছেন।

আপনার মতামত লিখুন :