মেহেরপুরে আদালতে পুলিশের উপর আসামির আক্রমন

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:53 PM, 29 May 2022

মেহেরপুর নারী ও শিশু নির্যাতন আদালতে মাবুদ নামের এক আসামী পুলিশ সদস্যর উপর আক্রমন চালিয়েছে। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলেন, পুলিশ কনস্টেবল আজিম ও রেজাউল ইসলাম। আজ রবিবার দুপুরে মেহেরপুর নারী ও শিশু নির্যাতন আদালতে এ ঘটনা ঘটে। আহত দুই জন কে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালেল কর্তব্যরত চিকৎসক তাদের প্রাথমিক চিকিৎসা প্রদন করে। এ ঘটনায় আসামী আব্দুল মাবুদকে আটক করেছে পুলিশ। আব্দুল মাবুদ গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের সানোয়ার হোসেনের ছেলে।সে নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় আদালতে হাজিরা দিতে এসেছিলো।
আহত পুলিশ সদস্যরা জানান, আব্দুল মাবুদের বিরুদ্ধে তার স্ত্রী জেসমিন খাতুন নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আজ জেসমিনা খাতুনের পক্ষের স্বাক্ষিদের স্বাক্ষর দিন ধার্য ছিলো। স্বাক্ষ দিতেআসা কয়েক জনকে মাবুদ হুমকি প্রদনি করে। এসময় মাবুদ উত্তেজিত হয়ে তাদেও উপর চড়াও হয়। আদালতে দায়িত্ব পালনকারী দুই পুলিশ সদস্য তাকে নিবৃত করার চেষ্টা করে। এসময় মাবুদ পুলিশ সদস্যও উপর আক্রমণ করে উপর্যুপরি কিল-ঘুষি মারেন। এসময় পুলিশ তাকে আটক করতে সক্ষম হয়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে আদালতে কর্মরত পুলিশ পরিদর্শক গোলাম মোহাম্মদ জানান, সরকারি কাজে বাধা প্রদান ও আদালতে বিশৃংখলা সৃষ্টির দায়ে মাবুদের নামে নিয়মিত মামলা দায়ের করা হচ্ছে। তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণের প্রস্তুতি চলছে।

আপনার মতামত লিখুন :