মেহেরপুরে অবৈধ যানের ধাক্কায় আহত ফজিলা খাতুন আর নেই

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:51 PM, 30 December 2020

মেহেরপুরের গাংনীতে অবৈধ যানের ধাক্কায় আহত ফজিলা খাতুন(৫৫) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হেরে গেলেন। বুধবার বেলা ১২ টার দিকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। গত রবিবার ভোরে লাটাহাম্বা গাড়ির ধাক্কায় সে আহত হয়। মৃত ফজিলা খাতুন উপজেলার চর গোয়াল গ্রামের আজিম উদ্দিন এর স্ত্রী।

স্থানীয়রা জানান, ফজিলা খাতুন ডায়াবেটিকস রোগে ভুগছিলেন। প্রতিদিনের ন্যায় গত রবিবার সকালে হাঁটতে বের হলে উপজেলার চর গ্রামের বালুরঘাট নামক স্থানে লাটাহাম্বা গাড়িতে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে। সেখানে থেকে তার ছেলে যশোর সেনাবাহিনীতে কর্মরত থাকায় যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেন।

আহতর ছেলে আজম আলী জানান, লাটাহাম্বার ধাক্কায় আমার মায়ের মাথার হাড়, বুকের হাড় ও একটি পা ভেঙে গেছিল। চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা ১২ টার দিকে এ পৃথিবীর মায়া ছেড়ে চলে যান।

লাটাহাম্বা গাড়ি চালক একই গ্রামের আরশেদ আলীর ছেলে সাদ্দাম হোসেন জানান, আমার গাড়ির সাথে ধাক্কা লেগে সে আহত হয়। রাস্তায় প্রতিদিন কত লাটাহাম্বা গাড়ি চলছে, দুর্ঘটনা ঘটছে আমাদের কি করার আছে।

গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত লিখুন :