মেহেরপুরের ২৭ জন সিনিয়র শিক্ষকের পদোন্নতি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:21 PM, 04 July 2021

মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২৭ জন সিনিয়র শিক্ষক প্রথম শ্রেণীর কর্মকর্তা হিসেবে পদোন্নতি লাভ করেছেন।

শিক্ষকতা পেশায় ৮ বছর চাকরি জীবন এবং শিক্ষা ক্ষেত্রে সর্বোচ্চ ডিগ্রি অর্জন করায় মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ১১ জন এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১৬ জন শিক্ষক সহকারি শিক্ষক থেকে সিনিয়র শিক্ষক প্রথম শ্রেণীতে উন্নীত হলেন।

এরমধ্যে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে ১১ জন এবং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১৬ জন শিক্ষক পদোন্নতি লাভ করেন। মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় থেকে যারা পদোন্নতি লাভ করেছেন তারা হলেন ফজলুল হক, মোজাম্মেল হক, সিদ্দিকুর রহমান, শরিফুল ইসলাম, আব্দুর রাজ্জাক, নাসির উদ্দিন, ইমরান হোসেন, এএসএম সাইফুল ইসলাম,বাসাদ আলী, রফিকুল ইসলাম, মামুন আলী মীর।

সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কাজী মোঃ আনিসুজ্জামান, আব্দুল মান্নান, লিয়াকত আলী, আব্দুল লতিফ, সেকেন্দার আলী, হাসান ফেরদৌস, আব্দুল হক, সোহরাব হোসেন, সাইদুর রহমান,সিরাজ উদ্দিন, কেএম খসরু পারভেজ, আব্দুল হামিদ, আলিমুজ্জামান, মনিরুল ইসলাম, রেবেকা সুলতানা এবং রহিমা খাতুন।

আপনার মতামত লিখুন :