মেহেরপুরের দুটি আসনে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  02:49 PM, 03 December 2023

মেহেরপুর দুটি আসনে জাতীয় পাটি (জেপি) মওলাদ আলীসহ ৭ সতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছে জেলা রিটানিং অফিসার। এর মধ্যে মেহেরপর-১ (মেহেরপুর সদর ও মুজিবনগর) আসনে তিন জন ও মেহেরপুর-২( গাংনী) আসনে ৫ জননের মনোনয়ন পত্র বাতিল হয়েছে।
মেহেরপুর ১ আসনে জাতীয় পাটি( জেপি) মওলাদ আলী খান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. মিয়াজান আলী ও অপর সহ-সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলামের কাগজ পত্রে ত্রুটি থাকায় তাদেও মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।
মেহেরপুর-২ (গাংনী) আশরাফুল ইসলাম, জাহাঙ্গীর আলম বাদশা, রাশেদুল হক জুয়েল, নরুল ইসলাম, গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সতন্ত্র প্রার্থী মকলেসুর রহমান মুকুলের কাগজ পত্রে ত্রুটি থাকায় মনোনয়ন পত্র বাতিল করেছে।
মেহেরপুর জেলা প্রশাসক ও জোলা রিটানিং অফিসার শামিম হাসান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ ও মেহেরপুর-২ আসনের মনোনয়ন পত্র যাচাই বাচাই করা হয়েছে। মেহেরপুর৭৩(১) সদর ও মুজিবনগর আসনে ১০ টি মনোনয়ন পত্রের মধ্যে ৩ টি মনোনয়ন পত্রকে বাতিল করা হয়েছে। মেহেরপুর ৭৪(২) গাংনী আসনে ১৫ টি মনোনয়ন পত্রের মধ্যে ৩ টি মনোনয়ন পত্রকে বাতিল করা হয়েছে। যাদের কে বাতিল করা হয়েছে তাদের আপিলের যোগ রয়েছে।

আপনার মতামত লিখুন :