মেহেরপুরের গাংনীতে বিধবাকে যৌন নিপীড়ন চেষ্টায় মামলা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:14 AM, 16 August 2020

মেহেরপুরের গাংনীর ভাটপাড়া গ্রামে এক বিধবাকে যৌন নিপীড়নের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার(১৪আগষ্ট) রাতে ভুক্তভোগী বিধবা নারী বাদী হয়ে থানায় মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ১৭।

মামলা সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের মৃত হারেজ আলির ছেলে দিনমজুর মহির উদ্দিন (৪৫) রাত এগারোটার দিকে প্রতিবেশী এক বিধবা মহিলার ঘরে ঢুকে যৌন নিপীড়নের চেষ্টা চালায়। এসময় ওই বিধবা চিৎকার করলে মহিরউদ্দিন পালিয়ে যায়। পরের দিন উভয় পক্ষই ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টায় উভয় পরিবারের মধ্যে সালিশের আয়োজন করে। দুই পক্ষের রশি টানাটানিতে সালিশ পন্ড হয়ে যাই। বৃহস্পতিবার ওই মহিলা সাহারবাটি বিট পুলিশিং এর কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বিট পুলিশিং এর এসআই আব্দুর রাজ্জাক, গাংনী থানার এসআই আব্দুল হান্নান সহ কয়েকজন পুলিশ সদস্য গ্রামে গিয়ে ঘটনা যাচাই বাছাই করেন। শুক্রবার রাতে ভুক্তভোগী বিধবা মহিলার লিখিত অভিযোগ আমলে নিয়ে মামলা রুজু করা হয়। ঘটনার দিন থেকে মহির উদ্দিন গা ঢাকা দিয়েছে।

এ বিষয়ে মহির উদ্দিন এর পরিবারের লোকজন জানান, এটি একটি ষড়যন্ত্র।কতিপয় ব্যক্তি আমাদের ক্ষতিগ্রস্ত করার জন্য এই মামলাটি দায়ের করিয়েছেন।

গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম মামলা হয়েছে মর্মে নিশ্চিত করে বলেন,এ মামলায় মহিরউদ্দিন পলাতক রয়েছে তবে তাকে গ্রেফতারের জন্য জোর চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

আপনার মতামত লিখুন :