মেহেরপুরের গলায় ফাঁস দিয়ে গূহবধুর আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:11 PM, 28 May 2022

মেহেরপুর সদর উপজেলার নবগঠিত বারাদী ইউনিয়নের সিংহাটী গ্রামের মুহিদুল ইসলামের স্ত্রী রশিদা খাতুন(৫০) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। দর্শনা-কুড়ুল গাছি গ্রামের মৃত নূর মোহাম্মাদের মেয়ে রশিদা খাতুন, শনিবার সকাল ৯ টার সময় সিংহাটী গ্রামের পূর্বজোল পাড়ায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থলে গিয়ে যানা যাই মহিদুলের স্ত্রী রশিদা খাতুন সকালে ঘুম থেকে উঠে বাড়ির কাজ করেছিলেন, মহিদুল গত শুক্রেবার রাতে ভোটের পোষ্টার লাগিয়ে রাত করে বাসাই ফেরে, সকালে ঘুম থেকে উঠে মহিদুলতার স্ত্রীর সাথে লুঙ্গি চাই, লুঙ্গী টা পরতে গিয়ে দেখে লুঙ্গীটি ছেড়া এই নিয়ে মহিদুল তার স্ত্রীর সঙ্গে সেলায় করাকে কেন্দ্র করে কথা কাটা-কাটি করে । এবং মহিদুলের বাড়ীর প্রতিবেশীদের সাথে ঘটনাটি যান্তে চাইলে তারা বলেন মহিদুলের সংসারে খুব অভাব অনটন থাকার কারনে মাঝে মধ্যেই মহিদুল ও তার স্ত্রী কথা কাটা-কাটি হয়।

আজ শনিবার সকাল ৯ টার সময় মহিদুল তার স্ত্রীর সঙ্গে লুঙ্গি সেলাই নিয়ে কথা কাটা-কাটি করে তিনি ঘরে গিয়ে সুয়ে পড়েন আতিরিক্ত রাত জাগার কারোনে মহিদুল ঘুমিয়ে পড়েন, স্বামীর উপর অভিমান করে। ছাগল রাখা ঘরের আড়ার উড়না পেচিয়ে গোলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ।

খবর পেয়ে বারাদী পুলিশ ক্যাম্পের এস আই সুমন দ্রুত তার সঙ্গীও ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছিয়ে লাশ উদ্ধার করেন ।

আপনার মতামত লিখুন :