মুজিবনগরে ছেলের আত্মহত্যা সইতে না পেরে মায়ের আত্মহত্যা

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  11:11 AM, 30 March 2023

মেহেরপুরের মুজিবনগর উপজেলার ভবরপাড়া গ্রামে ছেলের আত্মহত্যা সইতে না পেয়ে বিউটি খাতুন বছিরন নামের এক মা নিজেও আত্মহত্যা করেছেন। ৩ সন্তানের জননী বছিরন ভবরপাড়া গ্রামের মাছ ব্যবসায়ি রমজান আলীর স্ত্রী। তার ছেলের নাম রাসেল আহমেদ।আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য ইউনুস আলী বগার একটি আম গাছের ডাল থেকে বছিরনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান,বছিরনের ছোট ছেলে রাসেল (১৮) বাড়ির কাজ-কর্ম নিয়ে অভিমানে ১০ দিন আগে নিজ বাড়িতে আগাছানাশক বিষপান করেন। প্রতিবেশীরা টের পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। এসময় তার শারীরিক অবস্থার অবনতি দেখে,কর্তব্যরত চিকিৎসক সেখান থেকে তাকে মেহেরপুর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। বুধবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সন্ধ্যারাতে মেহেরপুর শহরে পৌঁছানোর পরেই মৃত্যুরকোলে ঢলে পড়েন।

এদিন রাত ১০টার দিকে ভবরপাড়া গ্রামে রাসেল এর জানাজা শেষে স্থানীয় গোরস্থানে দাফন সম্পন্ন হয়। দাফনের পরেই তার মা বছিরন বাড়ি থেকে নিখোঁজ হন। পরিবারের লোকজন রাতে তাকে খোঁজাখুজি করে ব্যর্থ হন। পরের দিন (আজ বৃহস্পতিবার) সকাল ৬টার দিকে বাড়ির পাশে সাবেক ইউপি সদস্য জনৈক ইউনুস আলী বগার একটি আমগাছের ডাল থেকে গলায় শাড়ি পেঁচানো অবস্থায় বছিরনের ঝুলন্ত মরদেহ দেখতে পায় পথচারীরা। এসময় মুজিবনগর থানা পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। খবর পেয়ে মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল ঘটনাস্থল পরিদর্শন করেন।

মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান,মরদেহ উদ্ধার করা হয়েছে। ছেলের মৃত্যুর শোক  সইতে না পেরে বছিরন গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে মনে হচ্ছে।
এদিকে,বছিরন ও তার ছেলের মৃত্যুতে স্বামী ও ২ মেয়ের কান্না যেনো থামছেই না। তাদের শান্তনা দিতে গিয়ে অনেকের নিজের চোখের অশ্রু মুছতে হচ্ছে।

আপনার মতামত লিখুন :