ভুলভ্রান্তি হতে পারে কেউ ভুল বুঝে দুরে ঠেলে দেবেন না…ডা: সাগর এমপি

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:43 AM, 09 January 2024

মেহেরপুরের গাংনী আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর বলেছেন প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে গাংনীর রাজনীতিকে পরিচ্ছন্ন করার জন্য নৌকা প্রতিকে ভোট দিয়েছে জনগন।
সোমবার দুপুরে আওয়ামীলীগ নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সাথে নিয়ে মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পমাল্য অর্পণ করে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে তিনি একথা বলেন।
তিনি বলেন,স্বাস্থ্য শিক্ষার উন্নয়ন ও শিক্ষিত বেকারদের চাকুরী ও কর্মসংস্থানের জন্য চেষ্টার পাশাপাশি কৃষকরা যাতে তাদের উৎপাদিত ফসল পচে নষ্ট না হয় এবং ন্যায্য মূল্যে পায় এজন্য কোল্ড ষ্টোরেজ নির্মান করা হবে জানান তিনি।
তিনি আরো বলেন, ওয়ার্ড ইউপি পর্যায়ে আওয়ামীলীগকে সুসংগঠিত করে তাদের মাধ্যমে উপজেলা আওয়ামীলীগকে শক্তিশালী করা হবে। আর যারা ঐক্য’র বিষয়ে ফাটল ধরানোর চেষ্টা করেছে তাদের বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সহ উর্দ্ধত্বন নেতৃবৃন্দ দেখবেন।
এসময় তিনি বলেন,সুন্দর পরিচ্ছণ্ন সমাজ গড়তে ও নেতৃবৃন্দের প্রতি আস্থাশীল থাকার কারনে নির্বাচন পরবর্তী কোন সহিংসতার ঘটনা ঘটেনি।
নবনির্বাচিত সংসদ সদস্য ডা: আবু সালেহ মোহাম্মদ নাজমুল হক সাগর আরো বলেন, আমি মানুষ আমার অনেক ভুলভ্রান্তি হতে পারে দয়া করে কেউ ভুল বুঝে দুরে ঠেলে দেবেন না। কোন বিষয়ে ভুলবোঝাবুঝির ঘটনা ঘটলে আপনাদের সন্তান ও ভাই হিসাবে ভুল গুলো ধরিয়ে দিয়ে জনগনের পাশে থাকার সুযোগ করে দেওয়ার অনুরোধ করেন তিনি।
এসময় তিনি নৌকা প্রতিকে ভোট দেওয়ায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পাশে থেকে সকলের সহযোগিতা কামনা করেন।
এ সময় মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান এম এ খালেক,পৌর মেয়র আহমেদ আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও অ্যাডভোকেট এক এম শফিকুল আলম, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক নুরজাহান বেগম,সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মুনতাজ আলী, মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হবি,আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান জেলা আওয়ামীলীগের সাবেক ত্রান ও সমাজকল্যান সম্পাদক ও কাথুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা, আওয়ামীলীগ নেতা ও মটমুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল আহমেদ, তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু,ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,বামুন্দি ইউপি চেয়ারম্যান ওবায়দুর রহমান কমল,সাহারবাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান,সাবেক মেয়র আশরাফুল ইসলাম,জেলা পরিষদ সদস্য শাহানা ইসলাম শান্তনা, কেন্দ্রীয় যুবলীগ নেতা জাকির হোসেন, কেন্দ্রীয় যুবলীগ নেতা রেজাউল করিম, ষোলটাকা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আহার আলী, জেলঅ সেচ্ছাসেবকলীগের সভাপতি আরিফুল ইসলাম সোবহান,আওয়ামী লীগ নেতা মইনুল হক,সাবেক ছাত্রনেতা আকছেদ আলী, আওয়ামীলীগ নেতা আব্বাস আলী, পৌর যুবলীগের সাধারন সম্পাদক রাহিবুল ইসলাম, শ্রমিকলীগ নেতা আবুল বাশার ,সাবেক ছাত্রলীগ নেতা আবদুস সামাদ সোহাগ, শাজাহান আলী, নুর এ আলম একিন,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুনতাসির জামান মৃদুল, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম সেন্টু,সাধারন সম্পাদক আসিফ ইকবাল অনিক,পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা, সাধারণ সম্পাদক নাসিরুল ইসলাম মোহন, ছাত্রলীগ নেতা ফয়সাল জাহান শিশির সহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :