বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হয়েছেন গাংনীর মাজেদ আলী

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  04:45 PM, 25 August 2022

বাংলাদেশ বেতারের তালিকাভুক্ত গীতিকার হিসেবে স্বীকৃতি পেয়েছেন মেহেরপুরের গাংনী উপজেলার আজান গ্রামের মৃত কুড়ন আলী খাঁ এর ছেলে মোঃ মাজেদ আলী।

গত রবিবার (২১) আগস্ট বাংলাদেশ বেতারের উপ-আঞ্চলিক পরিচালক (সংগীত) রিপন কুমার ভদ্র স্বাক্ষরিত এক চিঠিতে এ কথা জানানো হয়েছে।

এতে আরও বলা হয়েছে, আপনি জেনে আনন্দিত হবেন যে, বাংলাদেশ বেতারের গীতিকার হিসেবে উত্তীর্ণ হওয়ায় আপনাকে বাংলাদেশ বেতার, খুলনা কেন্দ্রের পক্ষ থেকে অভিনন্দন জানাচ্ছি। বাংলাদেশ বেতারের গীতিকার তালিকাভুক্তি সংক্রান্ত নীতিমালা অনুযায়ী আপনাকে “গ” শ্রেণিতে তালিকাভুক্ত করা হয়েছে। আপনার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করছি।

গীতিকার হিসেবে স্বীকৃতি প্রদানের জন্য বেতার কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন মাজেদ আলী। তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ, এখন থেকে একজন ‘গীতিকার’ হিসেবে বাংলাদেশ বেতারে কাজ করার আনুষ্ঠানিক সুযোগ চলে এলো। বাংলাদেশ বেতারের সংগীত বিভাগ তথা কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আমি সকলের দোয়াপ্রার্থী। মাজেদ আলী ১৯৬৪ সালের ৩১ ডিসেম্বর মেহেরপুর জেলার গাংনী উপজেলার আজান গ্রামে জন্মগ্রহণ করেন।

উল্লেখ্য, এবার বাংলাদেশ বেতারে খুলনা অঞ্চলের বিভিন্ন জেলা থেকে সর্বমোট ১৯ জন গীতিকার হিসেবে তালিকাভুক্তির বিরল সম্মান অর্জন করেছেন।

আপনার মতামত লিখুন :