ফ্রি ফায়ার ও পাবজি গেম বন্ধের দাবিতে মানববন্ধন হয়েছে।

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  08:18 PM, 30 May 2021

আজ(৩০শে মে ২০২১ইং) মেহেরপুর জেলার গাংনী উপজেলার তেরাইল কুঠিপাড়া গ্রামে ফ্রি ফায়ার ও পাবজি গেম বন্ধের দাবিতে মানববন্ধন।

করনাকালীন পরিস্থির কারণে স্কুল কলেজ বন্ধের কারণে দিন দিন শিক্ষার্থীরা ফ্রি ফায়ার ও পাবজি গেমে আসক্ত হয়ে পড়েছে। অভিভাবক ও শিক্ষকরা যখন চিন্তিত তখন মেহেরপুর জেলার গাংনী উপজেলার একদল তরুণরা ফ্রি ফায়ার ও পাবজি বন্ধের দাবি জানিয়ে মানববন্ধন করছে।

তেরাইল কুঠিপাড়ার ইমাম আবুল কালাম আজাদ তার বক্তেব্য বলেন, ফ্রি ফায়ার গেম খেলতে খেলতে তাদের মেধা নষ্ট হয়ে গেছে। স্কুল কলেজগুলো এভাবে বন্ধে থাকে আরো কিছুদিন চলতে থাকে তারা কোন ক্লাসে পড়ে সেটাও বলতে পারবেনা। আমরা অবিলম্বে দাবি জানাচ্ছি ফ্রি ফায়ার ও পাবজি গেম বন্ধ করে স্কুল কলেজ খুলে দেয়া হোক।

সফিক হোসেন বলেন, করোনার থেকে মারাত্মক হচ্ছে ফ্রি ফায়ার গেম বন্ধের দাবি জানাচ্ছি। আমাদের গ্রামে কেউ কেউ গরু ছাগল বেচে মোবাইল ফোন কিনে ফ্রি ফায়ার গেমে আশক্ত হয়ে যাচ্ছে। যদি মোবাইল না কিনে দেয়া হচ্ছে বিষ খাওয়া খেতে যাচ্ছে, বাড়ি থেকে চলে যাচ্ছে। আপনাদের কাছের আমাদের বিনীত অনুরোধ শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া হোক, ফ্রি ফায়ার বন্ধ করা হোক।

শিক্ষক সাদ্দাম হোসেন বলেন, স্কুলগামী শিক্ষার্থীরা প্রায় ঝরে পড়েছে। সবথেকে মারাত্নক ক্ষতি করেছে ফ্রি পাবজি ও ফ্রি রাইট অনলাইন যে গেমগুলো আছে। প্রতিটি ছাত্র আজকে হুমকির মুখে পড়েছে। কিছুদিন পর হয়তো বইয়ের কাভার পেজ এর লেখাগুলো ভুলে যাবে। তেরাইল বাসির পক্ষ থেকে ফ্রি ফায়ার পাবজি অনলাইন গেমগুলো অচিরে বন্ধ হয়ে যায় দাবি জানাচ্ছি। আপনার ছেলেকে বাচান তথা দেশকে বাচান।

উক্ত মানববন্ধন এর আয়োজন করেন তেরাইল কুঠিপাড়াবাসী। এ মানববন্ধনে সকল স্তরের মানুষ উপস্থিত ছিল।

আপনার মতামত লিখুন :