নাশকতা গাংনীতে যুবদলের সদস্য সচিব জাহিদ গ্রেফতার

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  06:18 PM, 07 December 2022

নাশকতা মামলায় মেহেরপুরের গাংনীতে জাহিদুল ইসলাম জাহিদ (৪০) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার(৭ ডিসেম্বর) বিকাল ৫ টার দিকে বামন্দী বাজার এলাকার ব্যবসা প্রতিষ্ঠান এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহিদুল ইসলাম ছাতিয়ান গ্রামের মেছের আলীর ছেলে ও গাংনী উপজেলা যুবদলের সদস্য সচিব।

গাংনী থানা সুত্রে জানা গেছে, গাংনী থানার এসআই মাসুদুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এসময় বামন্দি বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের সামনে থেকে জাহিদকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গেল ২৮ নভেম্বর রাত সাড়ে ৮টার দিকে গাংনী মৎস্য হ্যাচারির পাশে ককটেল বিষ্ফোরিত হয়। ঘটনাস্থল থেকে অবিষ্ফোরিত তিনটি ককটেল উদ্ধার করা হয়। এ ঘটনায় সাবেক ছাত্রনেতা শাহিদুজ্জামান সিপু গাংনী থানায় একটি মামলা দায়ের করেন।

উক্ত মামলার অজ্ঞতনামা আসামি হিসেবে জাহিদুল ইসলাম জাহিদকে গ্রেফতার করে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়েছে। এবং তার নামে অস্ত্র, বিষ্ফোরক ও নাশকতাসহ ৫টি মামলা রয়েছে বলে জানান গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক। ।

তবে ষড়যন্ত্র ও মিথ্যা মামলায় বিএনপির গাংনী উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বিএনপির আন্দোলন বানচাল করতে গ্রেফতার অভিযান চালানো হচ্ছে বলে দাবি করে জাহিদের মুক্তি দাবি করেছেন গাংনী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু।

আপনার মতামত লিখুন :