দৌলতপুরে ইফতারি কিনতে যাওয়ার সময় যুবককে পিটিয়ে আহত করল পুলিশ

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  09:43 PM, 16 April 2021

কুষ্টিয়া দৌলতপুর উপজেলার নাটনাপাড়া বাজারে ইফতারি কিনতে যাওয়ার সময় বাবু বিশ্বাস(২৮) নামের এক যুবককে পিটিয়ে আহত করেছে। আজ শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত বাবু মেহেরপুর গাংনী উপজেলার কাজিপুর ইউনিয়নের বেতবাড়িয়া গ্রামের নিউ স্টার ব্রিকস ইটভাটার স্বত্বাধিকারী কালু বিশ্বাসের ছেলে।

আহত বাবু জানান, মাহে রমজান উপলক্ষে পরিবারের লোকজনের জন্য ইফতারি কেনার জন্য পার্শ্ববর্তী দৌলতপুর উপজেলার পার গোয়াল গ্রাম বাজারে ইফতারি ইফতারি কেনার জন্য যাওয়ার সময় আমাকে এএসআই মাহবুদ ও সঙ্গীয় ফোর্স আমার মোটরসাইকেলের গতিরোধ করে বলেন তোমার মুখে মাস্ক কই।তখন আমি বলি স্যার ইফতারের আর ২০ মিনিট সময় আছে তাই দ্রুত চলে এসেছি,স্যার মাস্ক আমার পকেটে আছে। তখন এএসআই মাহবুদ অকথ্য ভাষায় গালাগালি করে এক পর্যায়ে বাঁশ দিয়ে পিটিয়ে আহত করে। তখন আমি বলি স্যার আমাকে মারবেন না আমি রোজায় আছি। তিনি তাও আমার কথা শোনেননি আমাকে পিটিয়ে আহত করেন এবং স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ বিষয়ে এএসআই মাহবুদ কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, তারা তিনজনে মোটরসাইকেল চলে আসছিল,আমরা তাদের গতিরোধ করি। তখন তাদের প্রশ্ন করি আপনাদের মুখে মাক্স কই এক পর্যায়ে বাকবিতণ্ডা হয়। ডিউটিরত অবস্থায় কনস্টেবল তরিকুলকে ধাক্কা দেয় এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি পালানোর বাবু পড়ে যায়।

দৌলতপুর থানার ওসি মোঃজহুরুল ইসলাম জানান, সাধারন পাবলিকের সাথে পুলিশ সদস্য এমন আচরণ করতে পারে না,যদি পুলিশ সদস্যরা এমন কিছু করে থাকে,তাহলে তাদের বিরুদ্ধে আমরা ব্যবস্থা নেব।

 

আপনার মতামত লিখুন :