দীর্ঘ ৮ বছর পর মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল

গাংনীর চোখগাংনীর চোখ
  প্রকাশিত হয়েছেঃ  10:43 PM, 08 April 2022

দীর্ঘ ৮ বছর পর মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে আগামীকাল। দুপুর ২ টায় মেহেরপুর শহীদ সামসুজ্জোহা নগর উদ্যানে সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে। সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল কে ঘিরে সাজ সাজ রব পড়ে গেছে।

শহীদ শামসুজ্জোহা নগর উদ্যানে বিশাল প্যান্ডেল তৈরি করার পাশাপাশি মফিজুর রহমান মুক্ত মন্চকে সাজানো হয়েছে নব সাজে। শহীদ শামসুজ্জোহা নগর উদ্যান এর সামনে সুসজ্জিত তোরণ এবং বর্ণিল পতাকা দিয়ে সাজানো হয়েছে। সাথে সাথে সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে আগত কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জনপ্রশাসন প্রতিমন্ত্রী এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির ছবি দিয়ে সাজানো হয়েছে।

সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদ নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ। কে আসছেন সদর উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে। বর্তমান সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসূল, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুস সামাদ বাবলু বিশ্বাস এবং সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহমেদ চুন্নু সভাপতি হিসেবে প্রার্থী হবেন বলে শোনা যাচ্ছে।

একই সাথে সাধারণ সম্পাদক পদে সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোমিনুল ইসলাম, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজামান, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিরুল ইসলাম সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী করবেন বলে জানা গেছে। মেহেরপুর সদর উপজেলার ৫টি ইউনিয়নের ২৬৮ জন কাউন্সিলর রয়েছেন।

সমঝোতারভিত্তিতে সভাপতি সম্পাদক নির্বাচিত না হলে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে সভাপতি-সম্পাদক নির্বাচন করা হবে বলে জানা গেছে। কাউন্সিল কে সামনে রেখে মেহেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গতকাল রাতে মেহেরপুর পৌঁছেছেন। আওয়ামী লীগের খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত বিএম মোজাম্মেল হকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ রাতেই মেহেরপুর এসে পৌঁছানোর কথা।

আপনার মতামত লিখুন :